বাগেরহাটে বাসের ধাক্কায় দুই পান ব্যবসায়ী নিহত


প্রকাশিত: ১১:২৩ এএম, ০৭ ডিসেম্বর ২০১৫

বাগেরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যানআরোহী দুই পান ব্যবসায়ী নিহত ও দুই যাত্রী আহত হয়েছেন।

রোববার রাতে বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার তেলিরপুকুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে।
নিহতরা হলেন, বাগেরহাটের ফকিরহাট উপজেলার মানসা গ্রামের দুলাল পালের ছেলে দিলীপ পাল (৪৫) ও খুলনার রুপসা উপজেলার তালতলা গ্রামের প্রয়াত নিশিকান্ত পালের ছেলে লক্ষণ পাল (৫০)। নিহত দিলীপ পাল পেশায় পান ব্যবসায়ী ছিলেন। আহতরা হলেন,ভ্যানযাত্রী বিলাস দাস ও শুকদেব পাল।

বাগেরহাট মহাসড়ক পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান জানান, খুলনা থেকে গোপালগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌছে যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ওই ভ্যানে থাকা যাত্রী পান ব্যবসায়ী দিলীপ পাল ঘটনাস্থলে এবং অপর যাত্রী লক্ষণ পাল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এসময় অপর দুই যাত্রী আহত হন।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। এরা সবাই ভ্যানযোগে ফকিরহাটের নওয়াপাড়া বাজার থেকে বাড়ি ফিরছিলো। আহতরা সবাই পান ব্যবসায়ী।

শওকত বাবু/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।