রাজধানীতে শিশুসহ ২ জনের রহস্যজনক মৃত্যু


প্রকাশিত: ১০:০৯ এএম, ০৪ ডিসেম্বর ২০১৫
প্রতীকী ছবি

রাজধানীর উত্তরা ও দারুসসালাম থানাধীন এলাকায় শিশুসহ দু’জনের রহস্যজনক মৃত্যু হয়েছে। পৃথক ২ ঘটনায় সংশ্লিষ্ট থানায় ২টি ইউডি মামলা করা হয়েছে।

শুক্রবার সকালে উত্তরার ১৩নং সেক্টরের ৩ নম্বর রোডের একটি বাসা থেকে আশিক (১১) নামে এক শিশু গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। অন্যদিকে মিরপুরের মাজার রোড এলাকা থেকে হিটলু (৩২) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।
 
উত্তরা (পশ্চিম) মডেল থানার ওসি আলী হোসেন খান বলেন, আশিক পাবনার সাথিয়া উপজেলার কাশিনাথপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে। ছয় মাস ধরে তালিবুর রহমানের ওই বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিলো। রাতে খবর পেয়ে পুলিশ বাথরুমের ভেন্টিলেটরের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য শুক্রবার দুপুরে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 
অন্যদিকে রাজধানীর মিরপুর মাজার রোড থেকে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে হিটলুর মরদেহ উদ্ধার করেছে দারুস সালাম থানা পুলিশ।
 
দারুসসালাম থানার ওসি সেলিমুজ্জামান জানান, রাতে মাজার রোডের পাহাড়িকা টিম্বার নামের একটি কাঠের দোকানের সামনে মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহতের স্ত্রী মরদেহ শনাক্ত করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জেইউ/জেডএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।