ইসকোর জোড়া গোলে রিয়ালের সহজ জয়


প্রকাশিত: ০৩:৩৪ এএম, ০৩ ডিসেম্বর ২০১৫

ক্রিস্টিয়ানো রোনালদো, করিম বেনজেমা, গ্যারেথ বেল, টনি ক্রুসের মতো সিনিয়র খেলোয়াড়দের ছাড়াই কোপা ডেল রে’র শেষ ৩২ এর লড়াইয়ে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ। বুধবার ইসকোর জোড়া গোলে কাদিজকে ৩-১ গোলে পরাজিত করে রাফায়েল বেনিতেজের রিয়াল মাদ্রিদ।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের মাত্র তিন মিনিটেই এগিয়ে যায় রিয়াল মাদ্রিদকে। মাঝমাঠেরও অনেকটা ওপর থেকে সতীর্থের বাড়ানো পাস ধরে ডি বক্সের ভেতর থেকে অসাধারণ এক শটে কাদিজ গোলরক্ষককে পরাস্ত করেন রাশিয়ান তারকা চেরিসেভ। প্রথমার্ধে আর কোন গোল না হলে ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় রিয়াল।

real

দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে আক্রমণের ধার বাড়িয়ে দেয় রিয়াল। ম্যাচের ৬৫ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন ইসকো। সতীর্থের বাড়ানোর লম্বা পাস নিজের বুক দিয়ে নিয়ন্ত্রণে নিয়ে দারুণ ফিনিশিংয়ে গোল আদায় করেন ইসকো। এর নয় মিনিট পর ডি বক্সের ভেতর থেকে দারুণ শটে দলের তৃতীয় ও নিজের ব্যক্তিগত দ্বিতীয় গোলটি করেন ইসকো। বাকি সময় আর গোল না হলে ৩-১ গোলের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।