হোসি কুনিও হত্যা : গ্রেফতার ৩ আসামি রিমান্ডে


প্রকাশিত: ০২:১৮ পিএম, ৩০ নভেম্বর ২০১৫

রংপুরে জাপানি নাগরিক হোশি কোনিও হত্যা মামলার তিন আসামির ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার রংপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (কাউনিয়া) আদালত তাদের ১০ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

তারা হলেন, নওশাদ হোসেন ওরফে ব্লাক রুবেল, রাজিব হোসেন ওরফে মেরিল সুমন ও কাজল চন্দ্র বর্মন।
 
এর আগে সকালে একই আদালতে হাজির করে ওই তিনজনের গ্রেফতারের আবেদন জানায় পুলিশ। পরে আদালতের বিচারক শফিউল আলম তা মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ১৩ নভেম্বর রাতে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিদিরপুর ও সাতনইল থেকে তাদের আটক করে র‌্যাব-৫। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, রিভলবার, ম্যাগজিন ও চাপাতি এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরের দিন শুক্রবার তাদের চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় হস্তান্তর করে। এ সময় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলাও দায়ের করে র‌্যাব।

পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল মালেক জানান, আটকদের বিরুদ্ধে জাপানি নাগরিক হত্যাকাণ্ডের সম্পৃক্ততা পাওয়ায় সকালে আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা গ্রেফতারের আবেদন জানায়। পরে আদালতের বিচারক আবেদন মঞ্জুর করেন। এরপর দুপুরে একই আদালতে তাদের রিমান্ডের আবেদন জানালে ১০ দিনের করে রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

জিতু কবীর/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।