না.গঞ্জে তিন ডাকাতের যাবজ্জীবন


প্রকাশিত: ০১:৩১ পিএম, ২৪ নভেম্বর ২০১৫

নারায়ণগঞ্জের ফতুল্লার পেশাদার তিন ডাকাতকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালত এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলো, কবির হোসেন ফেলা, ডাকাত দ্বীন ইসলাম ও রাঙ্গা বাবুল। রায় ঘোষণার সময় ডাকাত কবির হোসেন ফেলা আদালতে উপস্থিত ছিলেন। অপর দুই ডাকাত দ্বীন ইসলাম ও রাঙ্গা বাবুল পলাতক রয়েছেন। সাজাপ্রাপ্ত প্রত্যেকের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একাধিক মামলা রয়েছে। তারা ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার বাসিন্দা।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এস এম ওয়াজেদ আলী খোকন জাগো নিউজকে জানান, ২০০৮ সালের ১২ মার্চ ফতুল্লার মাহমুদপুর এলাকায় সাধু মাদবর রোডে ডাকাতির প্রস্তুতিকালে কবির হোসেন ফেলা, দ্বীন ইসলাম ও রাঙ্গা বাবুলকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তুল তিনটি গুলি, দুইটি কার্তুজ ও দু্ইটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

এ ঘটনায় পিএসআই মো. হাসান বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় আদালত স্বাক্ষ্যগ্রহণ শেষে তাদের যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়।

শাহাদাত হোসেন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।