নিহত নানি-নাতনির পরিবারকে আর্থিক অনুদান


প্রকাশিত: ১০:৩৭ এএম, ২৪ নভেম্বর ২০১৫

ভারত গমনকালে বিলুপ্ত ছিটমহলবাসীদের গাড়ি বহরের ধাক্কায় নিহত কহিনুর বেগম (৫৫) ও তার নাতনি সুরাইয়া আক্তার সুমির (৮) পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি আব্দুর রউফ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে এ অনুদানের অর্থ প্রদান করা হয়।

ডোমার উপজেলা পরিষদ থেকে দুই পরিবারকে ৩০ হাজার টাকা প্রদান করা হয়। অনুদান গ্রহণ করেন নিহত কহিনুর বেগমের স্বামী ছমির উদ্দিন বুধারু ও সুমাইয়া আক্তার সুমির বাবা সাহাদাত হোসেন। এদের বাড়ি ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের প্রামাণিকপাড়া গ্রামে।

এ সময় ডোমার উপজেলা পরিষদ চেযারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা, দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম, ভোগডাবুড়ি ইউপি চেয়ারম্যান আবু তাহের, ঢাকাস্থ ভারতীয় হাইকমিশনের ফাস্ট সেক্রেটারি রমাকান্ত গুপ্তা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সোমবার দুপুর সোয়া ২টার দিকে চিলাহাটি-হলদিবাড়ি সীমান্ত দিয়ে পঞ্চগড়ের বিলুপ্ত ছিটমহলের দ্বিতীয় দফায় ১৪৭ জন ভারত যাওয়ার সময় ডাঙ্গাপাড়া বিজিবি ক্যাম্পের সামনে মালামাল বহনকারী একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তারা নিহত হয়েছিল।

জাহেদুল ইসলাম/এআরএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।