কালীগঞ্জে ওষুধ ব্যবসায়ী খুন


প্রকাশিত: ০৪:৩৩ এএম, ২২ নভেম্বর ২০১৫

গাজীপুরের কালীগঞ্জে দুর্বৃত্তের হামলায় মো. কামাল হোসেন (৪০) নামের এক ওষুধ ব্যবসায়ী খুন হয়েছেন। শনিবার রাত পৌনে ১১টার দিকে কালীগঞ্জ পৌর এলাকার দেওপাড়া গ্রামের রেল লাইনের পাশে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শনিবার সকালে সন্দেহভাজন ২ জনকে আটক করেছে।

নিহত মো. কামাল হোসেন ওই গ্রামের মো. শহিদুর রহমানের (লাল মিয়া) ছেলে। তিনি উপজেলার সেভেন রিং সিমেন্ট কারখানার সামনে ওষুধের ব্যবসা করতেন।

নিহত কামালের ছোট ভাই ইকবাল জানান, শনিবার রাতে ওষুধের ফার্মেসি বন্ধ করে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি ফেরার পথে দেওপাড়া এলাকার রেললাইনের পাশে দুর্বৃত্তের হামলার শিকার হন। এ সময় দুর্বৃত্তের এলোপাথারি আঘাতে তিনি মাটিতে লুটে পড়েন। পরে স্থানীয়রা ওই রাস্তা দিয়ে আসার পথে কামালকে পড়ে থাকতে দেখে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, তার ভাইয়ের মাথায় ও শরীরে ধারালো অস্ত্রের ক্ষত রয়েছে।  

এ ব্যাপারে কালীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজুর রহমান পিপিএম জানান, ওই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে শনিবার সকালে দেওপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মো. কালাম মিয়া (৩২) ও ফজলুল হকের ছেলে সাইফুল হককে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।    

আব্দুর রহমান আরমান/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।