অবৈধভাবে সীমান্ত পারাপারের সময় বেনাপোলে আটক ১২


প্রকাশিত: ১২:৫৮ পিএম, ১৮ নভেম্বর ২০১৫

যশোরের বেনাপোল পোর্ট থানার সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারত-বাংলাদেশ পারাপারের সময় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও পুলিশের পৃথক অভিযানে ১২ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করা হয়েছে। বুধবার ভোরে বেনাপোল বাসস্ট্যান্ড ও পুটখালী সড়ক থেকে তাদের আটক হয়।

আটকরা হলেন,  কুষ্টিয়ার আশরাফের ছেলে কবির হোসেন (২৮), খুলনার খাজা সর্দরের ছেলে লিটন সর্দার (২৫), নবজাল মোল্লার ছেলে মিলদার মোল্লা (২৪), শিশু নিপা খাতুন (১১), তজিবর শেখের ছেলে জাকারিয়া শেখ (২৭), তার মেয়ে শিশু লায়লা (১২), নড়াইলের তোফাজ্জেলের ছেলে হাসান মোল্লা (৩২), গাইবান্ধার সাইদুরের স্ত্রী মিতু খাতুন (১৯), নরসিংদীর ফিরোজের ছেলে রুবেল হোসেন (২৫), সিরাজগঞ্জের চাঁন মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩২), বগুড়ার গফফারের ছেলে মামুদুল হাসান (৩০) ও ফরিদপুরের ইসমাইলের ছেলে আবুল (৩২)।

বেনাপোল পোর্টথানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আশরাফ জানান, আটকরা অবৈধ ভাবে ভারতে যাওয়া আসার জন্য সীমান্তে অবস্থান করছিল। এসময় গোপন সংবাদে বিজিবি ও পুলিশ তাদের আটক করে। আটকদের বিরুদ্ধে অবৈধ পারাপারের অভিযোগে থানায় মামলা হয়েছে। বেলা ১ টার সময় তাদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

মো. জামাল হোসেন/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।