রাজবাড়ীতে বন্দুকযুদ্ধে নিহত ১


প্রকাশিত: ০৩:২৭ এএম, ২৬ অক্টোবর ২০১৫

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী আরশাদ ব্যাপারী (২৫) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এ সময় গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহজালাল ও উপ-পরিদর্শক (এস আই) মো. রফিক উদ্দিন আহত হন।

রোববার দিনগত রাত দেড়টার দিকে গোয়ালন্দ পদ্মার মোড়ে মন্নুর ইট ভাটা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক, দুটি কার্তুজ ও একটি খোশা উদ্ধার করেছে পুলিশ। নিহত আরশাদ ব্যাপারী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ইমান খাঁ পাড়ার শাহজুদ্দিন ব্যাপারীর ছেলে।

পুলিশের দাবি, নিহত আরশাদের বিরুদ্ধে ২০১৩ সালে পুলিশের উপর বোমা হামলা, তিনটি ডাকাতি, একটি বিস্ফোরক, একটি হত্যা, একটি মাদক, একটি হত্যাচেষ্টা মামলা রয়েছে। তিনি পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী।

গোয়ালন ঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহজালাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, রোববার রাত ১০টার দিকে আরশাদকে পুলিশ দৌলতদিয়া কবরস্থান এলাকা থেকে গ্রেফতার করে। পরে রাত দেড়টার দিকে তাকে নিয়ে গোয়ালন্দ পদ্মার মোড়ে মন্নুর ইট ভাটা এলাকায় অস্ত্র উদ্ধারে গেলে আরশাদের বাহিনীর সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসীদের গুলিতে আরশাদ গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. আজাহারুল ইসলাম আরশাদকে মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধে গোয়ালন্দ ঘাট থানার ওসি এস এম শাহজালাল ও এস আই মো. রফিক উদ্দিন আহত হয়েছে বলেও জানান তিনি।

রুবেলুর রহমান/এমজেড/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।