ব্যাটিং বিপর্যয়ে শ্রীলংকা


প্রকাশিত: ০৬:৩৬ এএম, ২২ অক্টোবর ২০১৫

সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টের শুরতেই ব্যাটিং বিপর্যয়ে পড়েছে শ্রীলংকা। শেষ খবর পর্যন্ত শ্রীলংকার সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ৫৯ রান করেছে। ব্যাট করছেন দিনেশ চান্দিমাল ও লামিন্দা।

এর আগে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৩৪ রানেই তিন উইকেট হারায় অ্যাঞ্জেলো ম্যাথুসের শ্রীলংকা। ওপেনার দিমুথ করুণারত্নে ১৩ রান, আরেক ওপেনার কুশাল শূন্য রান ও ডেব্যুটান্ট কুশাল মেন্ডিস ১৩ রান করেন। টেলর, রোচ ও হোল্ডার ১টি করে উইকেট নিয়েছেন।

আজকের ম্যাচে দলে দুটি পরিবর্তন এনেছে শ্রীলংকা।  ফর্মবিহীন লাহিরু থিরিমান্নের জায়গায় একাদশে জায়গা পেয়েছেন ২০ বছর বয়সী কুশাল মেন্ডিস। শ্রীলংকার হয়ে আজ-ই অভিষেক হলো কুশালের। আর থারিন্ডু কৌশালের জায়গায় দলে নেয়া হয়েছে অফ-স্পিনার দিলরুভান পেরেরাকে।

এদিকে, ওয়েস্ট ইন্ডিজও আজকের ম্যাচে তাদের দলে দুটি পরিবর্তন এনেছে। মিডিয়াম পেস বোলার শানন গ্যাব্রিয়েলের জায়গায় দলে ডাক পেয়েছেন জোমেল ওয়ারিকান।  আজ অভিষেক হয়েছে ওয়ারিকানের। এছাড়া দলে নেয়া হয়েছে জেরম টেলরকে।

উল্লেখ্য, গলে অনুষ্ঠিত প্রথম টেস্ট এক ইনিংস ও ৬ রানে জিতে সিরিজে এখন ১-০ তে এগিয়ে আছে শ্রীলংকা।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।