গণচীনের ৬৬তম বিপ্লব দিবস উপলক্ষে সমাবেশ


প্রকাশিত: ০৬:১১ এএম, ১৪ অক্টোবর ২০১৫

গণচীনের ৬৬তম বিপ্লব দিবস উপলক্ষে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) ভাসানীর আয়োজনে এই সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ন্যাপ ভাসানীর চেয়ারমম্যান মোসতাক আহমেদ ভাসানী বলেন, চীন আমাদের অকৃত্রিক ও পরিক্ষিত বন্ধু। চীন বিপ্লবের মহান নেতা মাওসেতুং মাওলানা ভাসানীর বন্ধু ছিলেন। আমরা এই সম্পর্ক আরো জোরদার করতে চাই।

তিনি বলেন, সম্পর্ক জোরদারের লক্ষ্যে আমরা জাতির গুরুত্বপূর্ণ তিনিটি প্রকল্প (কুনমিং থেকে রাস্তা, সোনাদিয়ায় গভীর সমুদ্রবন্দর স্থাপন ও চায়না অর্থনৈতিক শিল্পপার্ক) বাস্তবায়নে চীনের সার্বিক সহযোগিতা আশা করি।

গণসংগ্রাম পার্টির আহ্বায়ক মোহাম্মদ মাসুদসহ সমাবেশে আরো উপস্থিত ছিলেন কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ, জাতীয় গণতান্ত্রিক লীগ সভাপতি হাবিবুর রহমান, বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন পার্টির সভাপতি শেখ নওসের আলী, এম এ জলিল প্রমুখ।

এএস/একে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।