গাজীপুরে প্লানেট ফার্মা সিলগালা


প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১১ অক্টোবর ২০১৫

গাজীপুর মহানগরীর আধেপাশা বাসন সড়ক এলাকার প্লানেট ফার্মা নামক একটি পশু খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। রোববার দুপুরে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় ও প্রতিষ্ঠানটি সিলগালা করে দেন।

গাজীপুরের সহকারী কমিশনার সত্যজিত রায় দাশ জানান, আধেপাশা বাসন সড়ক এলাকায় প্লানেট ফার্মা নামে পশু খাদ্য উৎপাদনকারী একটি প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানকালে ১৫ টন পশুখাদ্য প্রিমিক্স জব্দ করা হয়।

এসময় অনুমোদনবিহীনভাবে পশুখাদ্য উৎপাদন করায় মৎস্য খাদ্য ও পশু খাদ্য আইন ২০১০ লঙ্ঘনের অপরাধের সংশ্লিষ্ট ধারায় ওই প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে কারখানার সত্ত্বাধিকারী আ. রহিমকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদানসহ প্রতিষ্ঠানটিকে সিলগালা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনাকালে র‌্যাব-১, গাজীপুরের সহকারী পরিচালক জিয়াউর রহমান এবং উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জহিরুল ইসলামসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

মো. আমিনুল ইসলাম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।