মাগুরায় প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেফতার


প্রকাশিত: ১১:২৫ এএম, ০২ অক্টোবর ২০১৫

মাগুরায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার বিকেলে  শ্রীপুর থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, শ্রীপুর উপজেলার কমলাপুর গ্রামের হারুনার রশীদের ছেলে শাহীন, এরমান আলীর ছেলে জিয়া, নুরুদ্দিন মোল্যার ছেলে সাইদুল ও আবুল হোসেনের ছেলে তুষার।  

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল জাগো নিউজকে জানান, এ প্রতারক চক্র সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে মোটা অঙ্কের অর্থ নিয়ে ভুয়া নিয়োগপত্র দিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিল। এ ঘটনায় রাজবাড়ির রাজীব হোসেন, দুলাল মিয়া ও মাগুরার কমলাপুর গ্রামের আসরাফুজ্জামান পৃথক মামলা দায়ের করেছেন। এছাড়াও আরো কয়েকজন একই ভাবে চাকরি দেয়ার নামে প্রতারিত হয়েছেন বলে অভিযোগ রয়েছে। আর এসব অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিকালে মাগুরা পুলিশ সুপারের কার্যালয়ে আনা হলে সেখানে সাংবাদিকদের সামনে তারা প্রতারণার কথা স্বীকার করেন। পরে তাদের আদালতে সোপর্দ করা হলে বিকেলে ম্যাজিস্ট্রেট চারজনকে কারাগারে পাঠানো নির্দেশ দেন।

আরাফাত হোসেন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।