গাজীপুরে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০১:০৩ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

গাজীপুর মহানগরীর পূবাইলের সাতমার এলাকায় এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত তৃষ্ণা (১৬) ওই এলাকার সঞ্চয় চন্দ্র সরকারের মেয়ে। সে পূবাইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। মঙ্গলবার বিকেলে ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

জয়দেবপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফয়জুর রহমান জানান, প্রতিবেশি এক মুসলমান ছেলের সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে উঠে স্কুলছাত্রী তৃষ্ণার। মুসলিম পরিবারের ছেলে সঙ্গে হিন্দু সম্প্রাদায়ের মেয়ে তৃষ্ণার সর্ম্পক বাড়ির লোকজন মেনে নেয়নি। এ নিয়ে মঙ্গলবার ভোরে তৃষ্ণার ঘর থেকে ওই ছেলেকে বের হতে দেখে বাড়ির লোকজন তৃষ্ণাকে গালিগালাজ ও শাসন করে।

একপর্যায়ে সকাল ১০টার দিকে নিজ ঘরে আড়ার সঙ্গে গলায় শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে তৃষ্ণা। পরে বাড়ির লোকজন তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ বিকেলে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
                
আমিনুল ইসলাম/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।