ইনজুরিতে আবারো কোর্টের বাইরে শারাপোভা


প্রকাশিত: ০৯:৫১ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

পায়ের ইনজুরি কাটিয়ে সদ্যই কোর্টে ফিরেছিলেন রাশিয়ান তারকা মারিয়া শারাপোভা। তবে সোমবার উহান ওপেনে দ্বিতীয় রাউন্ডে আবারো নতুন করে ইনজুরিতে পড়েছেন রুশ গ্ল্যামার গার্ল। গত জুলাই থেকে পায়ের ইনজুরির কারণে কোর্টের বাইরে ছিলেন বিশ্বের তিন নম্বর এই খেলোয়াড়।

উইম্বলডনের সেমিফাইনালের পর ইউএস ওপেনসহ তিনটি ইভেন্ট থেকে নাম প্রত্যাহার করে নেন শারাপোভা। কিন্তু দীর্ঘ প্রতিক্ষর পরে উহান ওপেনে ফিরে আসলেও বেশীক্ষন তা ধরে রাখতে পারলেন না। ইনজুরি আবারো তাকে কোর্ট থেকে ছিটকে দিয়েছে।

ম্যাচ শেষে শারাপোভা বলেছেন, আমার বাম হাতে ব্যথা অনুভব করায় আর খেলতে পারিনি। সময়ের সাথে সাথে ব্যথা ক্রমশই বেড়ে যাচ্ছিল। ম্যাচের মাঝাামঝি কবে আমি শেষবারের মত ম্যাচ ছেড়েছিলাম তা এখন মনে নেই। এটা কোনভাবেই ভাল কোন অনুভূতি নয়।

সিঙ্গাপুরে বছরের শেষ টুর্নামেন্ট ডব্লিউটিএ ফাইনাল ছাড়া আর একটি মাত্র বড় টুর্নামেন্ট বাকি রয়েছে, চায়না ওপেন। সেই টুর্নামেন্টের আগে নতুন এই ইনজুরি ভাবিয়ে তুলেছে রাশিয়ান তারকাকে। এ সম্পর্কে তিনি বলেছেন, অবশ্যই সিঙ্গাপুর ও ফেড কাপ আমার কাছে গুরুত্বপূর্ণ। এ কারনে সুস্থ হয়ে ওঠার জন্য যাকিছু প্রয়োজন আমি করার চেস্টা করবো। যদিও জানা নেই কবে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারবো।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।