শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া মাতাবেন মমতাজ


প্রকাশিত: ০৬:২২ এএম, ২৩ অক্টোবর ২০১৪

শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী মমতাজের কনসার্ট। চিনাইর আঞ্জুমান আরা উচ্চ বিদ্যালয়ের ৬২ বছর ও চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজের ২০ বছর পূর্তি উপলক্ষে স্থানীয়ভাবে আয়োজন করা হচ্ছে বাউল উৎসব ও নৃত্য সন্ধ্যা। এতে গান গাইবেন শিল্পী মমতাজ।

আয়োজক সূত্রে জানা গেছে, অনুষ্ঠানে মমতাজ ছাড়াও স্থানীয় শিল্পীরা গান এবং নৃত্য পরিবেশন করবেন। ঢাকা এবং দেশের বিভিন্ন জায়গা থেকে কয়েকজন বাউলশিল্পীকে আমন্ত্রণ জানানো হয়েছে। এতে মূল আকর্ষণ হিসেবে গান পরিবেশন করবেন মমতাজ।

শুক্রবার সকালে দুই দিনব্যাপী এই অনুষ্ঠানের উদ্বোধন করবেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষা সচিব মোহাম্মদ নজরুল ইসলাম খান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুনুর রশীদ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন, কুমিল্লা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ইন্দুভূষণ ভৌমিক প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।