শায়নার রিলেশন


প্রকাশিত: ১১:৩২ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

যুক্তরাজ্য প্রবাসীকে বিয়ে করে সেখানেই থিতু হয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শায়না আমিন। বর্তমানে তিনি অন্তসত্ত্বা। প্রায় বছরখানেক ধরেই শোবিজে অনুপস্থিত তিনি।

তবে শায়না ভক্তদের জন্য সুখের খবর হলো তার অভিনীত ‘রিলেশন’ নামে একটি ধারাবাহিকের প্রচার শুরু হয়েছে। যদিও পুরো ধারাবাহিকজুড়ে শায়না থাকছেন না। তাকে দেখা যাবে আটটি পর্বে।

রিলেশন নামে নাটকটি নির্মাণ করেছেন পল্লব বিশ্বাস। তিনি বলছেন, শায়না আটটি পর্বের শুটিং করে বিদেশ চলে গিয়েছিলেন। তার অনুপস্থিতিতে বাকি পর্বগুলোতে শায়নার চরিত্রে কাজ করেছেন সোনিয়া হোসেন।

এ নাটকে শায়নার চরিত্রের নাম অরিন, মেয়েটির ধর্ম হিন্দু। সে ভালোবাসে মিশু সাব্বিরকে। মিশু মুসলমান। ধর্মের ভিন্নতার কারণে প্রায় সময়ই মনোমালিন্য তৈরি হয় তাদের মধ্যে।

ধারাবাহিকটিতে শায়না ও মিশু সাব্বির ছাড়া আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, মুনিরা মিঠু, মারজুক রাসেল, এফএস নাঈম, আনিকা কবির শখ, জাবিল, শ্রাবস্তী, অপু, আনোয়ার প্রমুখ।

নাটকটি আরটিভিতে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৭টা ৪০ মিনিটে প্রচার হবে।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।