নোয়াখালীতে অস্ত্রসহ আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬:৩৩ এএম, ১২ অক্টোবর ২০১৪

ডাকাতি প্রস্তুতিকালে নোয়াখালীর চাটখিল উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের বজু মার্কেট এলাকায় অস্ত্র ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি এলজি ও ১ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

আটককৃত সন্ত্রাসীরা হলেন- উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের সোবানপুর গ্রামের মোজাফফর হোসেনের ছেলে মো. মানিক (২৬) ও একই গ্রামের নুরুজ্জামানের ছেলে মো. মিতিলন (৩০)।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম উদ্দিন জানান, শীর্ষ সন্ত্রাসী কবির বাহিনীর দুই সেকেন্ড ইন কমান্ড মানিক ও মিলনসহ কয়েকজন স্থানীয় কবিরাজ বাড়ীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গুলি লোড করা একটি এলজিসহ তাদের আটক করা হয়।

আটককৃত সন্ত্রাসীরা ওই এলাকাসহ পাশ্ববর্তী এলাকার সকল সন্ত্রাসী মূলক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছে। তাদের বিরুদ্ধে পূর্বে থানায় চাঁদাবাজী, ছিনতাই, অপহরণ ও নারী নির্যাতনসহ একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।