ডিভোর্সের খবরকে গুজব বললেন রিচি


প্রকাশিত: ০৭:১০ এএম, ২৬ জুলাই ২০১৫

সংসার ভাঙছে জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মানের- সম্প্রতি এমন খবর প্রকাশ হয়েছে গণমাধ্যমে। এই সংবাদকে মিথ্যে গুজব আখ্যা দিয়ে অতিমাত্রার কৌতুহলী সাংবাদিকদের উপর বিরক্তি ও ক্ষোভ প্রকাশ করেছেন রিচি। সেইসাথে এর প্রতিবাদও জানিয়েছেন তিনি।

শনিবার রাতে বিষয়টি নিয়ে উত্তরায় নিজ বাসাতে কাছের কিছু সাংবাদিকদের সঙ্গে আলোচনা করনে রিচি। এ সময় সংসার ভাঙার খবরকে গুজব বলে দাবি করেন তিনি।

রিচি বলেন, ‘তারকা হলেও আমি মানুষ। আমারও ব্যক্তিগত জীবন আছে। সেখানে অনেক গল্প আছে, বাঁক আছে। আর সবার মতো তারকাদের পারিবারিক জীবনেও মান-অভিমান থাকে। এতে ব্রেকিং নিউজ করার মতো কিছু নেই।’

এই অভিনেত্রী আরো বলেন, ‘আমার স্বামী রাসেক মালেকের সঙ্গে নির্দিষ্ট একটি বিষয় নিয়ে আমার অভিমান হয়েছিল। সেটা মিটেও গেছে। এখানে সংসার ভাঙার কোনো প্র্শ্নই নেই। কিন্তু কিছু সংবাদ মাধ্যম আমার সঙ্গে কথা না বলেই খবর প্রকাশ করেছে যে আমার নাকি ডিভোর্স হয়ে যাচ্ছে। প্রিয় সাংবাদিকদ ভাই-বন্ধুদের এহেন অপেশাদার আচরণে আমি আহত হয়েছি। আমি এর প্রতিবাদ জানিয়ে নিন্দা প্রকাশ করছি।’

রিচি আরও বলেন, ‘কিছুদিন আগে কে বা কারা আমার স্বামীর নামে ভুয়া একাউন্ট খুলে সব পত্রিকায় আজেবাজে কথা লিখে মেইল করে। এটা আমার স্বামী করেননি। পত্রিকাগুলোও কোনো রকম তথ্য যাচাই না করেই সংবাদ প্রকাশ করে দিয়েছে বাড়তি কাটতি লাভের আশায়। পরে বিষয়টি আমি পুলিশকে জানিয়েছি। সংবাদ প্রকাশের পর আত্মীয়-স্বজন সবার কাছে আমার কথা শুনতে হচ্ছে। আমি খুব অপদস্থ হয়েছি। এটা আমার কাজের পরিবেশেও নেতিবাচক প্রভাব ফেলেছে।’

প্রসঙ্গত, বেশ কয়েক বছর আগে রিচি বিয়ে করেন আমেরিকা প্রবাসী রাসেক মালেককে। সেই দাম্পত্যের সংসারে তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। বিয়ের পর থেকে রিচি অভিনয়ে অনিয়মিত হয়ে যান। তখন তিনি ঢাকা থেকে আমেরিকাতে আসা যাওয়া করেই সময় পার করতেন। হঠাৎ করেই তিনি ঢাকায় স্থায়ীভাবে বাস করতে শুরু করলেন এবং অভিনয়ে নিয়মিত হলেন। তারপর থেকেই রিচির সংসার ভাঙা নিয়ে নানা খবর প্রকাশ হয়েছে বিভিন্ন গণমাধ্যমে। সর্বশেষ গেল ২ জুলাই একটি অনলাইন নিউজ পোর্টালের বিনোদন প্রধানকে ব্যক্তিগত মেইল পাঠান রিচির স্বামী রাসেক। সেখানে তিনি অভিযোগ করেন বহু পুরুষের সাথে সম্পর্ক রয়েছে রিচির। তাই তিনি স্ত্রীকে ডিভোর্স দিতে চান।

এ নিয়ে রিচিকে বারবার প্রশ্ন করা হলেও তিনি মুখ খুলেননি। অবশেষে শনিবার রাতে সাংবাদিকদের কাছে নিজেই জানালেন কাউকে কোনো অভিযোগ জানিয়ে মেইল করেননি রিচির স্বামী রাসেক। এটা নিতান্তই মিথ্যে এবং ষড়যন্ত্রমূলক অপচেষ্টা মাত্র। এদিকে গেল রোজা ঈতে রিচি ব্যস্ত ছিলেন বেশ কিছু নাটক ও টেলিছবির কাজ নিয়ে।
 
এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।