বাবরের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২৭ অক্টোবর


প্রকাশিত: ১২:১৬ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৪

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের বিরুদ্ধে দায়ের করা আয়কর ফাঁকির মামলার সাক্ষ্যগ্রহণের জন্য আগামি ২৭ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত। রোববার আসামি ও সাক্ষী পক্ষের কেউই আদালতে না আসায় রাষ্ট্রপক্ষের আবেদনক্রমে ঢাকার ৫ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক মো. রেজাউল ইসলাম আগামী ২৭ অক্টোবর সাক্ষ্যগ্রহণের জন্য পরবর্তী দিন ধার্য করেন।

৪৭টি তারিখে চার বছর ৩ মাস অপেক্ষায় থাকার পর গত ৬ আগস্ট বাবরের বিরুদ্ধে চার্জ গঠন করে রোববার সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেছিলেন বিচারক। ২০১০ সালের ১৪ ফেব্রুয়ারি জাতীয় রাজস্ব বোর্ডের উপ-কর কমিশনার সৈয়দ জাকির হোসেন লুৎফুজ্জামান বাবরের বিরুদ্ধে আয়কর ফাঁকির অভিযোগে ঢাকার জ্যেষ্ঠ বিশেষ জজ আদালতে এ মামলাটি দায়ের করেছিলেন।

মামলায় অভিযোগ করা হয়, বাবর ১৯৯৯-২০০০ করবর্ষ থেকে ২০০৮-২০০৯ করবর্ষ পর্যন্ত তার মালিকানাধীন মাস্টার ইলেকট্রনিক্স লিমিটেডের পরিচালক হিসাবে ৮ কোটি ৬ লাখ ৮০ হাজার ১১২ টাকার সম্পদের হিসাব গোপন করে প্রায় ২ কোটি ৬৫ লাখ টাকার কর ফাঁকি দিয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।