সুবিধাবাদীদের আ.লীগে দরকার নেই : আসাদুজ্জামান নূর


প্রকাশিত: ১১:২৩ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৪

সুবিধাবাদী বা নিজেকে নিয়ে ব্যস্ত নেতাকর্মীদের আওয়ামী লীগ করার দরকার নেই বলে মন্তব্য করেছেন সংস্কৃতিক বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর। শনিবার দুপুরে নীলফামারী শিল্পকলা একাডেমী মিলনায়তনে সদ্য প্রয়াত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের প্রবীন নেতা বীরমুক্তিযোদ্ধা কাজী আমিনুল হকের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তবে দলীয় নেতাকর্মীদের উদ্দ্যেশে এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু আওয়ামী লীগ বা একটি দল ও দলের নেতাকর্মীদের জন্য কাজ করে না, তিনি দেশের সব মানুষের জন্য কাজ করেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করে দিনের পর দিন শ্রম দিয়ে চলেছেন। আর আমরা নেতাকর্মীরা ভাবি দল ক্ষমতাই এসেছে আমি আমার জন্য কাজ করবো। যারা এই চিন্তা চেতনা নিয়ে আছেন তাদের আওয়ামী লীগ করার দরকার নেই।

নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে স্মরণ সভায় এসময় বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সাবেক এম.এল.এ অ্যাডভোকেট জোনাব আলী, প্রবীন নেতা রাহাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আলিমউদ্দিন বসুনিয়া, সাধরাণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুশফিকুর ইসলাম রিন্টু, জেলা স্বাচিবের সভাপতি ডা. মমতাজুল ইসলাম মিন্টু, প্রমূখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।