ফারুকী হত্যাকাণ্ড : রোববার ওলামা মাশায়েখের সম্মেলন ঘোষণা


প্রকাশিত: ০৭:১৩ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৪

টেলিভিশনে ইসলামী অনুষ্ঠানের উপস্থাপক নুরুল ইসলাম ফারুকী হত্যাকাণ্ডের প্রতিবাদে শীর্ষ ওলামা মাশায়েখ প্রতিনিধিরা ১৪ সেপ্টেম্বর রোববার জাতীয় প্রেসক্লাবে সম্মেলন করবেন। শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এ ঘোষণা দেয় তারা।
 
মানববন্ধনে বক্তব্য রাখেন- আহলে সুন্নাত ওয়াল জামাআতের প্রেসিডিয়াম সদস্য পীরে তরিকত হারুনুর রশিদ রেজভী, ইসলামী ফ্রন্টের সাংগঠনিক মহাসচিব মাওলানা মাসউদ হোসাইন আল কাদেরী, ইসলামী যুব সেনার কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক এম এ মোমেন, সাধারণ সম্পাদক খাজা ফারুক আহমদ, ঢাকা মহানগর ইসলামী ফ্রন্ট্রের সভাপতি অধ্যক্ষ আ জ ম হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল হাকিম ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন রাব্বানী প্রমুখ।

ফারুকী হত্যার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের নিরপেক্ষভাবে সনাক্ত করে অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচির আয়োজন করে আহলে সুন্নাত ওয়াল জামাআত সমন্বয় কমিটি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।