আজ আবারও আশরাফুলের শুনানি


প্রকাশিত: ০৩:৪২ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফিক্সিং রায়ের আপিল শুনানির দ্বিতীয় দিনে মঙ্গলবার ঢাকা গ্ল্যাডিয়েটর্সের ব্যবস্থাপনা পরিচালক শিহাব চৌধুরীর শুনানি শেষ হয়েছে। তবে শেষ হয়নি আশরাফুলের শুনানি। আপিলের পর শাস্তি কমানোর ব্যাপারে তেমন কোনো সুখবর না থাকলেও যুক্তি উপস্থাপনে নিজের সন্তুষ্টির কথা জানান তার আইনজীবী নওরোজ এম আর চৌধুরী।

শাস্তি কমানো হোক বা না হোক যেন আর বাড়ানো না হয়- এমনটাই চেষ্টা করছেন আইনজীবীরা। বৃহস্পতিবারের মধ্যে সবার শুনানি শেষ হবে। যারা আপিল করেছেন তাদের আইনজীবীরা রায় কী হচ্ছে এ সম্পর্কে একটা ধারণা পেয়ে যাবেন। মঙ্গলবার শুনানি শেষে মোহাম্মদ আশরাফুলের আইনজীবী খালেদ হামিদ চৌধুরী বলেছেন, ‘আপিলের শুনানির পর আইনজীবীদের একটি প্রাথমিক ধারণা দেয়া হয় যে, তাদের শাস্তি কতটা কমতে পারে। সে হিসাবে হয়তো শিহাব চৌধুরীর আইনজীবীকেও এ ব্যাপারে একটি ধারণা দেয়া হয়েছে।’ এদিকে মঙ্গলবার মোহাম্মদ আশরাফুলের শুনানি হলেও বুধবার তার পূর্ণ শুনানি হবে বলেই জানিয়েছে ট্রাইব্যুনাল।

শিহাব চৌধুরীর আইনজীবী মনে করছেন, তার মক্কেলের পক্ষে তারা ভালো যুক্তি উপস্থাপন করেছেন। নওরোজ এম আর চৌধুরী বলেছেন, ‘আমরা আমাদের পক্ষে যুক্তিতর্ক তুলে ধরেছি। আর বিসিবির আইনজীবী তাদের পক্ষে যুক্তিতর্ক তুলে ধরেছেন। আমার ধারণা, আমরাই ভালোভাবে আমাদের বিষয়গুলো তুলে ধরতে পেরেছি। বৃহস্পতিবার শুনানি শেষ হলেও রায় জানতে কিছুটা সময় লাগতে পারে। এখানে অনেক তথ্য উপস্থাপন করতে হয়। আর এখন তো একজনই (ডিসিপ্লিনারি কমিটির চেয়ারম্যান সাবেক বিচারপতি মোহাম্মদ আবদুর রশিদ) দেখছেন।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।