প্রযোজনায় নামছেন ববি


প্রকাশিত: ০৬:১৭ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৪

সম্প্রতি ঢালিউড জুড়ে গুঞ্জন উঠেছে নায়িকা হিসেবে সাফল্যতা অর্জন করার পর ববি প্রযোজকের খাতায় নাম লেখাতে যাচ্ছেন। তার ঘনিষ্ঠসূত্রে জানা গেছে, শিগগিরই বিগ বাজেটের একটি ছবি নিয়ে প্রযোজনায় আসছেন তিনি। প্রাথমিকভাবে ছবিটির নাম রাখা হয়েছে `পিকনিক`। চুপিসারে ছবির অভিনয়শিল্পীদের নামের তালিকাও ঠিক করে নিয়েছেন তিনি।

এতে ববির সঙ্গে দুজন নতুন নায়ককে দেখা যাবে বলে জানা গেছে। তাদের নাম সাঞ্জু ও এবিএম সুমন। ছবিটির পরিচালনার দায়িত্ব পালন করবেন ইফতেখার চৌধুরী। ত্রিভুজ প্রেমের কাহিনী নিয়ে এ ছবির চিত্রনাট্য লেখা হয়েছে। তবে এখন পর্যন্ত কারো সঙ্গেই আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি ববি। এ বিষয়ে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতেও রাজি হননি।

চিত্রনায়িকা ববির ক্যারিয়ারের বয়স মাত্র ৪ বছর। এরইমধ্যে গ্লামার্স দিয়ে দর্শকদের মন জয় করতে পারলেও অভিনয়গুণ এখনো যথাযথভাবে প্রদর্শন করতে পারেননি। তাই চলচ্চিত্রে তার ভিত অনেকটাই নড়বড়ে রয়ে গেছে। জানা গেছে, চলচ্চিত্রাঙ্গনে নিজের ভিত পাকাপোক্ত করতেই প্রযোজনায় আসতে চাইছেন তিনি।

তবে কি ছবিতে একেবারের জন্য অভিনয় ছেড়ে প্রযোজনায় মনোনিবেশ করতে চলেছেন তিনি? এই প্রশ্নের উত্তর কেবল সময়ই বলে দিবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।