রোহিত শর্মাকে ছাড়াই মাঠে নামছে ভারত


প্রকাশিত: ০৬:৩২ এএম, ৩০ আগস্ট ২০১৪

ওপেনার রোহিত শর্মাকে ছাড়াই মাঠে নামতে হচ্ছে ভারতীয় ক্রিকেট দলকে। শনিবার ৫ ম্যাচ সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে ভারত। সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে থাকা ধোনিবাহিনী এই ম্যাচ জিতে স্বাগতিকদের বিপক্ষে আরেকটু এগিয়ে থাকতে চায়। কিন্তু শুক্রবার ভারতের জন্য দুঃসংবাদ বয়ে এনেছে ওপেনার রোহিত শর্মার ইনজুরি।

ডান হাতের মধ্যমা আঙ্গুলে ফাটল দেখা দিয়েছেন রোহিতের। ফলে চলমান সিরিজে আর খেলতে পারবেন না তিনি। দ্বিতীয় ম্যাচে ৫২ রান করা এই ব্যাটসম্যানকে ভারতে ফিরে আসতে হচ্ছে। তার জায়গায় দলে নেওয়া হয়েছে মুরালি বিজয়কে। রোহিত শর্মার ইনজুরির ধাক্কা সামলিয়েই শনিবার জয়ের মিশনে মাঠে নামছে ধোনিবাহিনী। অবশ্য স্বাগতিক ইংল্যান্ডও শনিবারের ম্যাচটি জিতে সিরিজে সমতায় ফিরতে মুখিয়ে রয়েছে।

ভারত-ইংল্যান্ড তৃতীয় ওয়ানডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় শনিবার দুপুর সাড়ে ৩টায়। সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে। দ্বিতীয় ম্যাচে ১৩৩ রানে (ডি/এল ম্যাথডে) জয় পেয়েছে ভারত।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।