ডিসেম্বরে বিপিএল এর তৃতীয় আসর


প্রকাশিত: ০৩:২৬ এএম, ২৪ আগস্ট ২০১৪

চলতি বছরের শেষের দিকে বাংলাদেশের প্রিমিয়ার লিগের (বিপিএল) পরবর্তী আসর বসছে। শনিবার বিসিবিতে বিপিএলের গভর্নিং কাউন্সিলের সভা অনুষ্ঠিত হয়। সভায় সিদ্ধান্ত আসে, এ বছরের ডিসেম্বরে বিপিএল-থ্রি আয়োজন করা হব।

তবে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। মঙ্গলবার যে বোর্ড সভা হবে সেখানে বিপিএলের নিয়ে আলোচনা করা হবে। বোর্ড সভাপতি এবং বোর্ড পরিচালকদের নিয়ে আলোচনা শেষে চূড়ান্ত হবে বিপিএলের ভবিষ্যত।

শনিবারের গভর্নিং কমিটির সভায় বিপিএলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক, ভারপ্রাপ্ত সিইও নিজামউদ্দিন সুজন, মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এবং পুলিশ ও র‌্যাবের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এদিকে, শোনা যাচ্ছে ঢাকা গ্ল্যাডিয়ের্টসসহ বিপিএলের অন্য দলগুলোও বিপিএলে অংশ নিতে পারবে না। এর একমাত্র কারণ প্রতিটি ফ্র্যাঞ্চাইজি কমবেশী খেলাপী।

তাই দলগুলোকে বাদ দিয়ে দেয়ার সম্ভাবনাটাই বেশি। তবে বকেয়া পরিশোধ করতে পারলে খেলতে পারবে ফ্র্যাঞ্চাইজিরা।

একই অবস্থা ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি গেম অনের। গেম অনের থেকে বিসিবির পাওনা প্রায় ১৫ কোটি। এর মধ্যে ৯ কোটি টাকা বিসিবির অ্যাকাউন্টে জমা রয়েছে।

বিপিএল-থ্রি আয়োজন করতে হলে টুর্নামেন্ট শুরুর আগে বাকি টাকা দিতে হবে গেম অনকে। অন্যথায় নতুন কোম্পানি খুঁজবে বিসিবি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।