নিখোঁজের ৩ মাস পর উদ্ধার বিএনপি নেতা মুজিব


প্রকাশিত: ০৪:২৫ পিএম, ১৮ আগস্ট ২০১৪

নিখোঁজের প্রায় সাড়ে ৩ মাস পর যুক্তরাজ্য যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ সভাপতি মুজিবুর রহমান মুজিব ও তার গাড়ি চালক সোহেলের সন্ধান পাওয়া গেছে। সোমবার ঢাকার টঙ্গি ব্রিজের কাছে কে বা কারা তাদেরকে চোখ বেঁধে ফেলে যায়। অসুস্থ অবস্থায় তাদেরকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে ভর্তির সত্যতা নিশ্চিত করেছেন মুজিবের বেয়াই নূরুল হুদা মুকুট।

ঊল্লেখ্য, গত ৪ মে মুজিব দলীয় কর্মসূচি থেকে অংশ নিয়ে সুনামগঞ্জ থেকে সিলেট নগরীর শামীমাবাদস্থ বাসায় আসার পথে গাড়ি চালক সোহেলসহ তিনি নিখোঁজ হন।

মুজিবের বেয়াই সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল হুদা মুকুট জানান- সোমবার সকাল ৯টার দিকে চোখ বেধে মুজিব ও তার গাড়ি চালক সোহেলকে চোখ বেঁধে কে বা কারা টঙ্গি ব্রিজের কাছে ফেলে যায়। এরপর তারা একটি সিএনজি অটোরিকশা ভাড়া করে গুলশানস্থ মুজিবের শ্যালক ব্যারিস্টার আনোয়ার হোসেনের বাসায় যান। পরে অসুস্থ অবস্থায় মুজিব ও তার গাড়ি চালক সোহেলকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।