সাদামাটা সাজে সানি লিওন (ভিডিও)


প্রকাশিত: ০৪:০৮ পিএম, ২৬ মার্চ ২০১৫

বলিউডের ড্রিম গার্ল সানি লিওনের নতুন ছবি ‘এক পহেলি লীলা’তে রাজস্থান ও তার নানা জায়গার বিশেষ ভূমিকা রয়েছে। আর সেইজন্যই ঘুরে ঘুরে রাজস্থানের নানা জায়গায় শুটিং করেছে এ ছবির টিম।

এই চলচ্চিত্রে একেবারে সাদামাটা ভারতীয় মেয়ের সাজে দেখা যাবে সানিকে। তাঁর লুকের পাশাপাশি রাজস্থানের সৌন্দর্যও বাড়তি পাওনা হতে চলেছে সিনেমাপ্রেমীদের কাছে।

চলচ্চিত্রে একেবারে ভিন্ন স্বাদ আনতে ছবির পরিচালক ববি খান একেবারে রাজস্থানের আসল লোকেশনই বেছে নিয়েছেন। তিনি পরিচিত খিমসার ফোর্ট সহ নানা জায়গায় শুটিং করেছেন। রাতের দিকে বেশ কিছুদিন শুটিংয়ের জন্য খিমসার ফোর্টকে বেছে নিয়েছিলেন ববি খান।

এছাড়াও মরুভূমিতে গ্রাম্য পরিবেশ তৈরি করেও শুটিং করেছে টিম ‘এক পহেলি লীলা’। ইউনিট সূত্রে জানা গিয়েছে, শুটিংয়ের লোকেশন এতটাই বড় ছিল যে এক জায়গা থেকে আর এক জায়গায় অভিনেতাদের নিয়ে যেতে গাড়ির ব্যবস্থা করতে হয়েছিল।

ববি খান পরিচালিত এক পহেলি লীলা মুক্তি পাচ্ছে আগামী ১০ এপ্রিল। এই ছবি ছাড়াও সানি লিওনির হাতে রয়েছে মস্তিজাদে, টিনা অউর লোলো এবং কুছ কুছ লোচা হ্যায় ছবিগুলো।



এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।