বিয়ের পিঁড়িতে সারিকা


প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ১৩ আগস্ট ২০১৪

গুঞ্জন নয়, সত্যিই বিয়ের পিঁড়িতে বসেছেন আলোচিত মডেল ও অভিনেত্রী সারিকা। গত ১২ আগস্ট রাতে ঘরোয়া আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পাত্রের নাম মাহিন করিম। তিনি পেশায় ব্যবসায়ী। বিয়ের অনুষ্ঠান হয়েছে উত্তরায় মাহিম করিমের বাসায়। এ সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। ফেসবুক পেজে নিজের প্রোফাইলে বরের সঙ্গে তোলা একটি ছবি দিয়েছেন সারিকা।

আজ ১৩ আগস্ট বনানীর প্লাটিনাম সুইটে এই তারকা সাংবাদিকদের চা খাওয়ার দাওয়াত দিয়েছেন। সারিকা তার নিমন্ত্রণ পত্রে লেখেন ‘আমি সারিকা, আপনাদের প্রিয় মডেল-অভিনেত্রী। গত বেশ কিছুদিন ধরেই আমার ব্যক্তিগত ব্যস্ততার কারণে মিডিয়া থেকে দূরে আছি। তবে এখন আমি মনে করছি, এই সময় আপনাদের দোয়া এবং ভালোবাসা আগামীতে আমাকে আরো আত্মবিশ্বাসী করে তুলবে। আমি থাকছি আপনার অপেক্ষায়। আমরা আড্ডা দেয়ার পাশাপাশি একসঙ্গে বসে খোলামেলা কথা বলতে চাই। এতে আপনাকে সাদর আমন্ত্রণ। আপনার সহযোগিতা একান্তভাবে কাম্য।

তবে অনেকেই বলছেন সম্ভবত এই অনুষ্ঠান থেকেই বিয়েরে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে এই অভিনেত্রীর।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।