মাঠে ফিরতে মরিয়া নেইমার


প্রকাশিত: ০১:২৩ পিএম, ০৭ আগস্ট ২০১৪

মাঠে ফিরতে অস্থির হয়ে রয়েছেন ব্রাজিল ফুটবল সুপারস্টার নেইমার দ্য জুনিয়র। মেরুদণ্ডের ইনজুরির ধকল সামলিয়ে মাঠে নামার মতো ফিটনেস ফিরে পেতে মরিয়া তিনি। স্প্যানিশ ক্লাব বার্সেলোনার হয়ে মৌসুমের প্রথম ম্যাচেই মাঠে থাকতে চাইছেন নেইমার। ব্রাজিল ফুটবল সেনসেশন সম্পর্কে এমন তথ্য দিয়েছেন ক্লাব সতীর্থ জর্ডি আলবা। তিনি এও বলেছেন, ‘নেইমারের দ্রুত সুস্থতার জন্য অপেক্ষায় রয়েছে বার্সেলোনাও। কারণ নেইমার দলের জন্য একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়।’

বর্তমানে স্পেনের বার্সেলোনায় রয়েছেন ২২ বছর বয়সী নেইমার। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে কলম্বিয়ান ডিফেন্ডার জুয়ান জুনিগার হাঁটুর আঘাতে মেরুদণ্ডে ফাটল দেখা দিয়েছিল নেইমারের। যে কারণে ওই ম্যাচের পর বর্তমান সময় পর্যন্ত মাঠে নামা সম্ভব হচ্ছে না তার পক্ষে। তবে মেরুদণ্ডের আঘাত অনেকটাই সামলে উঠেছেন তিনি। বার্সেলোনার অনুশীলন শিবিরে যোগ দিয়েছেন। ইতোমধ্যে প্রাক-মৌসুম মেডিকেল চেকআপও সেরে নিয়েছেন। শারীরিক ফিটনেস ফিরে পেতে জিমে প্রাণন্তকর পরিশ্রমও করছেন সাবেক সান্তোস তারকা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।