মা হতে চান কারিনা কাপুর (ভিডিও)


প্রকাশিত: ০২:৪৮ এএম, ২০ জানুয়ারি ২০১৫

এই তো বছরখানেক আগেও সন্তান জন্মদানের ব্যাপারে অনাগ্রহের কথা জানিয়েছিলেন তিনি। তবে এ বছর সেই সিদ্ধান্ত পরিবর্তন করেছেন। মা হতে চান পতৌদি পরিবারের বধূ ও বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। সম্প্রতি এক পারিবারিক অনুষ্ঠানে মা হওয়ার ইঙ্গিত দিয়েছেন তিনি। এজন্য তিনি শারীরিক এবং মানসিকভাবেও প্রস্তুত রয়েছেন বলে জানিয়েছেন।

ফেমিনা ম্যাগাজিনের খবরে জানা গেছে, ৩৪ বছর বয়সী কারিনা ব্যক্তিগত জীবনে নিজেকে একজন সফল নারী বলে মনে করেন। তাই এবার মাতৃত্বের স্বাদ নিয়ে নারীত্ব পূর্ণ করতে চান। অতএব সাইফ চাইলে তিনি যে কোনো মুহূর্তে মা হতে সম্মত আছেন।

এ প্রসঙ্গে কারিনা কাপুর বলেন, `সাইফ আর আমি একসঙ্গে বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছি। এখন সন্তানদের নিয়ে আমরা বাইরে বেড়াতে চাই। এছাড়া আমার বয়স যখন ৭০ হবে, তখন ঘরে বসে পরিবারের সঙ্গে আড্ডা দেব। সেই লক্ষ্যেই আমার পরিবারের সদস্য সংখ্যা বাড়ানোর ইচ্ছা রয়েছে।`

উল্লেখ্য, সাবেক স্ত্রী অমৃতা সিংয়ের সংসারে সাইফ আলি খানের সারা ও ইব্রাহিম নামে দুই সন্তান রয়েছে। এসব সন্তানকেও কারিনা নিজ সন্তান হিসেবেই দেখে আসছেন।



এইচএন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।