দেশজুড়ে

লক্ষ্মীপুরে আত্মহত্যার প্ররোচনায় ৪ সাংবাদিক গ্রেফতার

লক্ষ্মীপুরের রামগঞ্জে পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা মোস্তফা তারেক রবিনের মৃত্যুর ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় আটক রামগঞ্জ উপজেলার চার সাংবাদিককে গ্রেফতার দেখানো হয়েছে।

Advertisement

তারা হলেন, জাকির হোসেন মোস্তান, বেলায়েত হোসেন বাচ্চু, জাকির হোসেন সুমন ও শাখাওয়াত হোসেন জাহাঙ্গীর।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে সকালে নিহত রবিনের স্ত্রী শাহনাজ আক্তার রিমু বাদী হয়ে রামগঞ্জ থানায় চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা করেন। এদিকে রবিনের মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। কান্না থামছে না স্বজনদের।

Advertisement

গ্রেফতার জাকির (ইত্তেফাক), বাচ্চু (যায়যায়দিন), সুমন (সমকাল) ও জাহাঙ্গীর (মানবকণ্ঠে) রামগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

ব্যাংক কর্মকর্তা পল্লী সঞ্চয় ব্যাংকের রামগঞ্জ শাখায় জুনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি লক্ষ্মীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাঞ্চানগর এলাকার তাহের আহম্মদ পাটওয়ারী বাড়ির মোস্তফা কামালের ছেলে।

এর আগে রোববার দুপুরে উপজেলা পরিষদের নবনির্মিত ৫ তলা ভবনের ছাদ থেকে ঝাপ দিয়ে মারা যান রবিন। এ ঘটনায় রাতে অভিযুক্তদের আটক করা হয়। পরে নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা করেন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, ব্যাংক কর্মকর্তাকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Advertisement

কাজল কায়েস/আরএইচ/জেআইএম