বিনোদন

জীবন বাঁচাতে পয়সা খরচ করতে চান সালমান

বাবা সিদ্দিকি খুন হওয়ার পর ভীত বলিউড। সালমান-শাহরুখের ঘনিষ্ঠ সাবেক এই মন্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছে বিষ্ণোই গ্যাং। লরেন্স বিষ্ণোইদের লক্ষ্য সালমান খান। বেশ কয়েকবার তাকে খুনের হুমকি দিয়েছে তারা। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে সালমানকে উদ্দেশে একটি বার্তাও দিয়েছে তারা। তাদের হাত থেকে জীবন বাঁচাতে এখন পয়সা খরচ করতে চান বলিউড তারকা সালমান খান।

Advertisement

সালমানের সঙ্গে বিষ্ণোই গ্যাংয়ের পুরোনো শত্রুতা। কৃষ্ণ হরিণ মারার অভিযোগে তার ওপর ক্ষেপে আছে বিষ্ণোই সম্প্রদায়। হরিণ মারার প্রতিশোধ নিতেই বিষ্ণোইরা তাকে প্রাণে মারার হুমকি দিয়ে আসছে। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা বার্তায় সরাসরি সালমান খানকে হুমকি দেওয়া হয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘আমাদের কারও সঙ্গে তার ব্যক্তিগত শত্রুতা নেই। কিন্তু যারাই সালমান ও দাউদ বাহিনীকে সাহায্য করে, তাদের সাবধান হওয়া উচিত।’

আরও পড়ুন সালমানের জীবন বাঁচাতে কঠিন শর্ত  বাবা সিদ্দিকির মৃত্যুতে যে সিদ্ধান্ত নিলেন সালমান 

এ প্রসঙ্গে চাঞ্চল্যকর এক দাবি করে বসেছেন লরেন্স বিষ্ণোইয়ের ভাই রমেশ বিষ্ণোই। তার দাবি, জীবন বাঁচাতে তাদের মোটা অঙ্কের টাকা দিতে চেয়েছেন সালমান খান। তিনি আরও দাবি করেছেন, টাকা-পয়সা নিয়ে হলেও কৃষ্ণ হরিণবিষয়ক সমস্যাটার সমাধান যেন তারাই করে নেন। সেখানেই থামেননি রমেশ। তিনি আরও বলেছেন, ‘সালমান খানের বাবা সেলিম খান এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, বিষ্ণোই গ্যাং এসব করছে টাকার জন্য। তাকে মনে করিয়ে দিতে চাই, তার ছেলে অঙ্ক না লেখা চেক বই নিয়ে বিষ্ণোইদের কাছে এসেছিল। প্রস্তাব দিয়েছিলেন, টাকার অঙ্ক যেন ইচ্ছে মতো বসিয়ে নিই আর যেন বিষয়টি মিটিয়ে ফেলি। আমাদের যদি টাকার লোভ থাকতো, তাহলে সেদিনই ইচ্ছে মতো অঙ্কের টাকা নিতে পারতাম!’

উল্লেখ্য, দফায় দফায় খুনের হুমকির কারণে সালমান খানের নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রায় ২ কোটি টাকার বুলেটপ্রুফ গাড়িতে যাতায়াত করছেন অভিনেতা। এমনকি রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর সেটেও ৬০ জন নিরাপত্তারক্ষী থাকছে প্রতিদিন। যদিও এখন পর্যন্ত হুমকি নিয়ে মুখ খোলেননি সালমান।

Advertisement

বিষ্ণু-পূজারি বিষ্ণোই সম্প্রদায় কয়েকশ বছর ধরে কিছু রীতি মেনে চলে। সে রীতির মূলনীতি প্রাণ-প্রকৃতির সুরক্ষা। বিশেষ করে ওই কৃষ্ণ হরিণকে বিষ্ণোই সম্প্রদায় পবিত্র মনে করে ভক্তি করে। প্রাচীন হিন্দু পুরাণে এই কৃষ্ণ হরিণের ব্যাপারে বলা রয়েছে, এরা ভগবান কৃষ্ণের রথ টানতো।

আরএমডি/জিকেএস