ক্যাম্পাস

নিষিদ্ধ নয়, ছাত্র রাজনীতির যৌক্তিক সংস্কারের পক্ষে ছাত্রনেতারা

গণঅভ্যুত্থান পরবর্তী ছাত্র রাজনীতি ও শিক্ষার্থীদের চাওয়া-পাওয়া নিয়ে আলোচনা সভা করেছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ। এতে ছাত্র রাজনীতি নিষিদ্ধ নয়, যৌক্তিক সংস্কারের পক্ষে মত দেন ছাত্রনেতারা।

Advertisement

রোববার (২৭ অক্টোবর) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন রাজনৈতিক দলের হাতে জিম্মি না থাকলেই নিরাপদ ক্যাম্পাস তৈরি হবে  কারাগারে পরীক্ষা দিচ্ছেন শাবিপ্রবি ছাত্রলীগের দুই নেতা 

আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় সভাপতি বিন ইয়ামিন মোল্লা, ইসলামি ছাত্র আন্দোলনের ঢাবি শাখার সভাপতি ইয়াসিন আরাফাত, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা শিবিরের মিডিয়া ও প্রচার সম্পাদক হোসাইন আহমাদ জুবায়ের, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ঢাবি শাখার সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হকসহ বিভিন্ন ছাত্র সংগঠনের নেতারা।

এসময় বক্তারা ছাত্র রাজনীতি নিষিদ্ধ না করে রাজনীতির যৌক্তিক সংস্কারের পক্ষে নিজেদের বক্তব্য তুলে ধরেন। একই সঙ্গে তারা শিক্ষার্থীদের কল্যাণে সব রাজনৈতিক ছাত্র সংগঠনকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

Advertisement

এমএইচএ/কেএসআর/জিকেএস