খেলাধুলা

৩ সেকেন্ডে লাল কার্ড দেখলেন ব্রাজিল তারকা

পেশাদার ফুটবলে দেখা গেল দ্রুততম সময়ে আরও একটি লাল কার্ড। খেলার শুরুর মাত্র ৩ সেকেন্ডে লাল কার্ড দেখলেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার। প্রতিপক্ষের খেলোয়াড়ের ঘাড়ের নিচে কনুই দিয়ে আঘাত করে ম্যাচ থেকে বহিষ্কার হন স্ট্রাইকার রাফা সিলভা।

Advertisement

শনিবার এই ঘ্টনা ঘটেছে পেশাদার ক্লাব প্রতিযোগিতা ব্রাজিলিয়ান সিরিআ-তে। এই ম্যাচে অ্যাথলেটিকো প্যারানায়েনসের বিপক্ষে ক্রুজেইরোর হযে খেলতে নেমেছিলেন সিলভা।

শুরুতেই ১০ জনের দলে পরিণত হয়ে শেষ পর্যন্ত ৩-০ গোলে হারে ক্রুজেইরো।

সিলভা আঘাত করেন অ্যাথলেটিকোর কাইগ রোচাকে। ম্যাচ শুরুর পরপরই রোচা চ্যালেঞ্জ জানাতে গিয়ে ফাউল করেন সিলভা। এতে ৩২ বছর বয়সী ফরোয়ার্ডকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি রদ্রিগো হোস পেরেইরা ডি লিমা।

Advertisement

লাতিন আমেরিকার সেরা ক্লাব প্রতিযোগিতা কোপ লিবার্তোদোরসে সরাসরি কোয়ালিফাই করতে লড়াই করছে ক্রজেইরো। অন্যদিকে রিলেগেশনের শঙ্কায় থাকা অ্যাথলেটিকোকে এই জয় কিছুটা হলেও স্বস্তি দিচ্ছে।

এই ম্যাচে বেশকিছু তারকাকে বিশ্রামে রেখেছিল ক্রুজেইরো। আগামী সপ্তাহে আর্জেন্টিনার ক্লাব লানাসের বিপক্ষে কোপা সুদামেরিকানা টুর্নামেন্টের ফিরতি লেগকে সামনে রেখে এই সিদ্ধন্ত নিয়েছিল ব্রাজিলিয়ান ক্লাবটি। এর আগে প্রথম লেগে লানাসের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল ক্রজেইরো।

এমএইচ/এমএস

Advertisement