জাগো জবস

৩৪ জনকে নিয়োগ দেবে কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়

ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ১৯টি পদে ৩৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৭ নভেম্বর বিকেল ০৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

Advertisement

প্রতিষ্ঠানের নাম: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, ত্রিশাল, ময়মনসিংহ

>> পদের বিবরণ

চাকরির ধরন: স্থায়ীপ্রার্থীর ধরন: নারী-পুরুষকর্মস্থল: ত্রিশাল, ময়মনসিংহ

Advertisement

আরও পড়ুনবিমান বাহিনীতে অফিসার ক্যাডেট নিয়োগ, সাড়ে ১৬ বছরেই আবেদন৮৬ জনকে নিয়োগ দেবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর১১৪ জনকে নিয়োগ দেবে জাতীয় রাজস্ব বোর্ড, আবেদন ফি ২২৩

আবেদনপত্র সংগ্রহ: রেজিস্ট্রার অফিস অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে আবেদনপত্র সংগ্রহ করতে পারবেন।

আবেদনের ঠিকানা: রেজিস্ট্রার, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, ত্রিশাল, ময়মনসিংহ-২২২৪। আবেদনপত্রের একটি সফটকপি vcjkkniu@gmail.com এই ঠিকানায় পাঠাতে হবে।

আরও পড়ুন

Advertisement

৫৬ জন কর্মকর্তা/কর্মচারী নিয়োগ দেবে বেপজা, কর্মস্থল ঢাকা নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনে ১১৩ জনের নিয়োগ, এসএসসিতেও আবেদন

আবেদন ফি: সোনালী ব্যাংকের যে কোনো শাখায় রেজিস্ট্রার, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, সোনালী ব্যাংক লিমিটেড, বিশ্ববিদ্যালয় শাখা, ত্রিশাল, ময়মনসিংহ এর অনুকূলে ১-৬ নং পদের জন্য ৬০০ টাকা, ৭ নং পদের জন্য ৩০০ টাকা, ৮-১৬ নং পদের জন্য ২০০ টাকা, ১৭-১৯ নং পদের জন্য ১০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করতে হবে। আবেদনপত্রের সঙ্গে টাকা জমার রশিদ অবশ্যই পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ১৭ নভেম্বর ২০২৪ তারিখ বিকেল ০৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র: প্রতিষ্ঠানটির ওয়েবসাইট

এমআইএইচ/এমএস