দেশজুড়ে

মিলাদের নামে আ’লীগের মিটিং, প্রতিবাদে বিএনপির মিছিল

মিলাদ মাহফিলের নামে বাড়িতে মিটিং করার অভিযোগ এনে টাঙ্গাইলের ভূঞাপুরে আওয়ামী লীগ নেতা মো. দুলাল হোসেন চকদারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও তাদের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Advertisement

শনিবার (২৬ অক্টোবর) বিকেলে উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন বিএনপির উদ্যোগে ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে মিছিলটি গোবিন্দাসী বাজার প্রদক্ষিণ করে ভূঞাপুর-যমুনা সেতু আঞ্চলিক মহাসড়ক হয়ে টি-রোডে এসে সংক্ষিপ্ত সমাবেশ করেন বিএনপির নেতাকর্মীরা।

দুলাল হোসেন চকদার উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

গোবিন্দাসী ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল মাস্টারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা শ্রমিকদলের সিনিয়র সহ-সভাপতি লুৎফর রহমান ঠান্ডু, যুবদলের যুগ্ম আহ্বায়ক রাজিব হোসেন কফিল, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাকসুদ জামিল মিন্টু, ইউনিয়ন কৃষকদলের সভাপতি শরিফুল ইসলাম শরিফ, ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মাসুদ রানা, ছাত্রদলের আহ্বায়ক মিজানুর রহমান প্রমুখ।

Advertisement

বক্তারা বলেন, গোবিন্দাসীর ভূমিদস্যু দুলাল হোসেন চকদার দলীয় নেতাকর্মীদের সক্রিয় করার চেষ্টা চালাচ্ছেন। মিলাদ মাহফিলের নামে দলীয় মিটিং করার পায়তারা দেখিয়েছেন। এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার হুঁশিয়ারি দেন বক্তারা। অন্যথায় তাকে এলাকা থেকে বিতাড়িত করার ঘোষণা দেন।

এ বিষয়ে দুলাল চকদার বলেন, কয়েকদিনের ব্যবধানে আমার গরুর খামারের দেড় থেকে ২ লাখ টাকা দামের তিনটি গরু মারা যায়। বালামসিবত দূর করতে শুক্রবার বাদ মাগরিব আমার গরুর খামারে এতিমখানার ছাত্র ও স্থানীয় গ্রামবাসীদের নিয়ে মিলাদ মাহফিলের আয়োজন করি। বিএনপি নেতাকর্মীরা ওই মিলাদ মাহফিলকে নেতাকর্মীদের একত্রিত করার মিথ্যা তথ্য প্রচার করে। এ সংবাদ পেয়ে পুলিশ আমার বাড়ি ঘেরাও করে। তবে এরআগেই মিলাদ মাহফিল শেষ হয়ে যায়। এরপরও শনিবার বিএনপি নেতাকর্মীরা মিছিল করেছে।

আরিফ উর রহমান টগর/এফএ/এমএস

Advertisement