বিনোদন

অর্ধযুগ পর প্রচারে আসছে সিআইডি

ভারতীয় ছোটপর্দার তুমুল জনপ্রিয় সিরিয়াল ‘সিআইডি’ আবারও দেখা যাবে। বাংলাদেশেও এ সিরিয়ালের অসংখ্য দর্শক রয়েছে। দীর্ঘ ছয় বছর ধরে এটি বন্ধ ছিল। অর্ধযুগ পর বছর জনপ্রিয় সিরিয়াল ‘সিআইডি’ প্রচারের সংবাদে এর দর্শকরা ভীষণ উচ্ছ্বসিত।

Advertisement

‘সিআইডি’র নির্মাতা বিপি সিং সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি নতুন টিজার শেয়ার করেছেন। এতে জানানো হয়েছে, আগামীকাল ২৬ অক্টোবর থেকে শুরু হবে ভারতের সবচেয়ে দীর্ঘ সময় ধরে চলা টেলিভিশন সিরিয়াল ‘সিআইডি’। আগের মতোই এই নতুন শোতেও থাকছেন শিবাজী সত্যম, দয়ানন্দ শেঠি এবং আদিত্য শ্রীবাস্তব। এটি সনি টেলিভিশনে প্রচার হবে।

শেয়ার করা টিজারে দেখা যাচ্ছে, এসিপি প্রদ্যুম্নের ভূমিকায় আগের মতোই অভিনয় করছেন শিবাজী সত্যম। যাকে একটি পুলিশের গাড়ি থেকে উত্তেজিত অবস্থায় নামতে দেখা যায়। ব্যাপক বৃষ্টি হচ্ছে, ছাতা মাথায় কালো ওভারকোট পরে গাড়ি এসিপি প্রদ্যুম্ন থেকে নামলেন। মনে করা হচ্ছে কোনো এলাকায় বোমা বিস্ফোরণ হতে চলেছে আর সেই জায়গার সন্ধানেই এসেছেন তিনি। হাতে শক্ত করে ধরে রেখেছেন সেই ছাতা। আবহে সেই ক্লাসিক থিম মিউজিক শোনা যায়। পাশাপাশি এ প্রোমো দেখে অনুরাগীদের মনে পুরোনো স্মৃতি জেগে উঠেছে। আর এসিপির সঙ্গে সঙ্গে ক্যামেরা কাট করে বিগ ক্লোজ আপে অভিজিৎ ওরফে আদিত্য শ্রীবাস্তবের দুটি চোখ দেখা যায়। যা প্রোমোর উত্তেজনা আরও দ্বিগুণ বৃদ্ধি করেছে।

আরও পড়ুন: পুলিশের পোশাক পরে তোপের মুখে নওয়াজ মারা গেছেন ‘টারজান’ চরিত্রের রন এলি

‘সিআইডি’র প্রোমোর শেষে একটা গুলির শব্দ শোনা গেছে। বোঝাই যায় আরও অ্যাকশনে ভরপুর থাকবে এ সিরিয়াল। টিজারের শেষে লেখা রয়েছে, ‘ক্যালেন্ডারে চিহ্নিত করে রাখুন, আগামী ২৬ অক্টোবর বোমা বিস্ফোরণ হতে চলেছে সিআইডির নতুন প্রোমোর মাধ্যমে’। এ টিজার দেখে সবাই উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

Advertisement

প্রকাশিত এ টিজারের মন্তব্যের ঘরে অনেকেই নিজেদের উচ্ছ্বাস ও আবেগ প্রকাশ করে লিখছেন বিভিন্ন কথা। একজন লিখেছেন, ‘আমার বাল্যকাল শৈশব যেন আবার ফিরে এলো’। আবার অন্য আরেকজন লিখেছেন, ‘চরম স্তরে আছে উত্তেজনার পারদ। শৈশবের স্মৃতি নিয়ে ফিরছে সিআইডি’।

      View this post on Instagram

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

সবশেষ ২০১৮ সালের ২৭ অক্টোবর ‘সিআইডি’ প্রচার হয়েছিল। একটানা ২০ বছর ধরে এই সিরিয়ালটি চলেছে। এর ১৫৪৭টি পর্ব প্রচার হয়েছে। আর এর মাধ্যমেই ‘সিআইডি’ ভারতের সবচেয়ে দীর্ঘ সময় ধরে প্রচার হওয়া সিরিয়ালের তালিকায় নাম লেখায়। ১৯৯৮ সালের ২১ জানুয়ারি টিভির পর্দায় প্রথম এসিপি প্রদ্যুম্ন এবং ইন্সপেক্টর দয়াকে দেখেছিল দর্শকরা। এরপর থেকেই তুমুল জনপ্রিয়তা অর্জন করে সিরিয়ালটি। এ সিরিয়ালে শিবাজী সত্যম, দয়ানন্দ শেঠি, আদিত্য শ্রীবাস্তব ছাড়াও অভিনয় করছেন নরেন্দ্র গুপ্তা, হৃষীকেশ পাণ্ডে, অংশা শায়েদসহ আরও অনেকে।

এমএমএফ/এএসএম

Advertisement