দেশজুড়ে

চুয়াডাঙ্গায় অস্ত্রসহ নারী আটক

চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে রুপা খাতুন (৪৫) নামের এক নারীকে আটক করেছে যৌথবাহিনী। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ ইয়ারগান, একটি হাঁসুয়া, একটি বটি, পাসপোর্ট ও নগদ সাড়ে ৭ লাখ টাকা উদ্ধার করেছে।

Advertisement

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা গ্রামের শ্মশানপাড়ার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। তিনি মহিলা লীগের কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন।

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (ওসি) খালেদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর একটি দল রুপার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে আমাদের জানালে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এ সময় তার কাছে একটি ইয়ারগান, একটি হাঁসুয়া, একটি বটি, কয়েকটি পাসপোর্ট ও খালি দেশীয় মদের বোতল পাওয়া যায়।

তিনি আরও বলেন, তার কাছে নগদ সাড়ে সাত লাখ টাকা পাওয়া গেছে। তিনি জানিয়েছেন টাকাগুলো জমি বিক্রির। এছাড়া তার বিরুদ্ধে অবৈধভাবে অস্ত্র রাখা ও মানুষকে ভয়ভীতি দেখানোর অপরাধে মামলার প্রস্তুতি চলছে।

Advertisement

রুপার বিরুদ্ধে মাদক ব্যবসা, নারীদের দিয়ে দেহব্যবসা, একাধিক বিবাহ করে প্রতারণাসহ অসংখ্য অভিযোগের ফিরিস্তি গণমাধ্যমে প্রকাশ হলে প্রশাসন নড়েচড়ে বসে। এরপর শুক্রবার রাতে যৌথবাহিনী অভিযান চালিয়ে তাকে আটক করে।

চুয়াডাঙ্গা আর্মি ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল জয়নুল আবেদীন জানান, আটক ব্যক্তি ও মালামাল চুয়াডাঙ্গা সদর থানায় পাঠানো হয়েছে।

হুসাইন মালিক/আরএইচ/এমএস

Advertisement