ক্যাম্পাস

জবি ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে ইমন-ইরফান

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (জেএনইউসিসি) নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মার্কেটিং বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী শাহরিয়ার ইমনকে সভাপতি এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের একই সেশনের শিক্ষার্থী মো. ইরফান হোসাইনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

Advertisement

বুধবার (২৩ অক্টোবর) ক্লাবের চিফ মডারেটর অধ্যাপক ড. মো. মহিউদ্দিন এবং মডারেটর মো. শফিকুল ইসলাম ও মো. আল আমিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন আবরার জাহিন রাফি, মুহাম্মদ মাহমুদুল হাসান, শাহেদ মাহমুদ ফাহিম, শান্ত চন্দ্র শীল, তোফায়েল ইসলাম ও বিকাশ ঘোষ। এছাড়া কোষাধ্যক্ষ হিসেবে সমাপ্তি ইসলাম সোমা এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে সাদিয়া ইসলাম প্রমা, মো. জিলন হোসেন, আলরাফি হোসাইন সাকিব ও মেঘলা সাহা পূজা নির্বাচিত হয়েছেন। নবনির্বাচিত সভাপতি শাহরিয়ার ইমন বলেন, ক্লাবের সদস্যদের একাডেমিক পড়াশোনার পাশাপাশি বর্তমান চাকরি ব্যবস্থায় উপযোগী করে তুলতে কাজ করে যাবো। পাশাপাশি শিক্ষার্থীদের মধ্যে উদ্ভাবনী ও নবতর চিন্তাধারা তৈরিতে কাজ করে যাবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব।

২০১১ সালের ১ জুন একদল উদ্যমী তরুণ শিক্ষার্থীদের সুদূরপ্রসারী চিন্তা ও প্রচেষ্টায় গড়ে ওঠে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব। সংগঠনটি শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে বিভিন্ন ধরনের সেশন আয়োজনের পাশাপাশি চাকরির বাজারে তাদের যোগ্য করে গড়ে তুলতে এবং বিদেশে উচ্চশিক্ষা গ্রহণে প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়ে থাকে।

Advertisement

আরএএস/এসআইটি/এএসএম