দেশজুড়ে

তরুণীর অনশন, প্রেমিককে খুঁজে দিতে ইউএনওর আলটিমেটাম

কিশোরগঞ্জের ভৈরবে বিয়ের দাবিতে ছয়দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক তরুণী। এ খবরে প্রেমিক নাদিমকে খুঁজে ওই তরুণীর সঙ্গে বিয়ে দিতে আলটিমেটাম দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিদুওয়ান আহমেদ রাফি।

Advertisement

মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেদুওয়ান আহমেদ রাফি ছুটে যান ঘটনাস্থলে। সঙ্গে ছিলেন ভৈরব সেনা ক্যাম্পের সদস্যরা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেদয়ান আহমেদ রাফি জানান, ২৩ অক্টোবর দুপুর ১২টা পর্যন্ত সময় বেধে দেওয়া হয়েছে নাদিমের পরিবার ও স্থানীয়দের। নির্ধারিত সময়ের মধ্যে নাদিমকে খুঁজে বের করে বিয়ে না দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়, দীর্ঘদিন ধরে নাদিমের সঙ্গে ওই তরুণীর সম্পর্ক। প্রথম দিকে মোবাইলে তাদের যোগাযোগ ছিল। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের মধ্যে নিয়মিত যোগাযোগ শুরু হয়। ১৫ দিন যাবত নাদিমের সঙ্গে তরুণীর কোনো যোগাযোগ নেই। পরে তার সন্ধানে বাড়ি এসে অবস্থান নেন ওই তরুণী। প্রেমিকা আসার খবরে লাপাত্তা হয়ে যান নাদিম। এ বিষয়ে সংবাদ প্রকাশ হলে ভৈরব উপজেলা প্রশাসন খোঁজ নিতে যায়। নাদিমের বাড়ি গিয়ে পাওয়া যায়নি তার বাবা শাহজাহান মিয়াকে। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন প্রেমিকার বাবা।

Advertisement

তিনি ইউএনওকে জানান, ছয়দিন ধরে বিয়ের আশ্বাস দিয়ে ঘোরাচ্ছে ছেলের পরিবার। ছেলে কোথায় আছে খোঁজ মিলছে না।

রাজীবুল হাসান/জেডএইচ/জেআইএম