জাগো জবস

৫৬ জন কর্মকর্তা/কর্মচারী নিয়োগ দেবে বেপজা, কর্মস্থল ঢাকা

প্রধান উপদেষ্টার কার্যালয়ের অধীনে বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষে (বেপজা) ১৬টি পদে ৫৬ জন কর্মকর্তা/কর্মচারী নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৭ নভেম্বর বিকেল ০৫টা পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতিত অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য হবে না।

Advertisement

প্রতিষ্ঠানের নাম: প্রধান উপদেষ্টার কার্যালয়কর্তৃপক্ষের নাম: বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা)

পদের বিবরণ

চাকরির ধরন: স্থায়ীপ্রার্থীর ধরন: নারী-পুরুষকর্মস্থল: ঢাকা (ধানমন্ডি)

Advertisement

আরও পড়ুন বিমান বাহিনীতে অফিসার ক্যাডেট নিয়োগ, সাড়ে ১৬ বছরেই আবেদন ১৫৮ জনকে নিয়োগ দেবে ডিএনসিসি, আবেদন ফি ২২৩ টাকা চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষে ১৫৩ জনের নিয়োগ, এসএসসি পাসেই আবেদন

বয়স: ০১ সেপ্টেম্বর ২০২৪ তারিখে ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে ৩৫ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদনের নিয়ম: আগ্রহীরা বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা) এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

আবেদন ফি: টেলিটক প্রি-পেইডের মাধ্যমে ০১-০৪ নং পদের জন্য ৬৬৯ টাকা, ০৫-০৮ নং পদের জন্য ৫৫৮ টাকা, ০৯-১০ নং পদের জন্য ৩৩৫ টাকা, ১১-১২ নং পদের জন্য ২২৩ টাকা, ১৩-১৬ নং পদের জন্য ১১২ টাকা অফেরতযোগ্য হিসেবে ৭২ ঘণ্টার মধ্যে পাঠাতে হবে।

আরও পড়ুন ভূমি মন্ত্রণালয়ে ২৩৮ জনের নিয়োগ, আবেদন ফি ২২৩ টাকা ৩৬৯ জনকে নিয়োগ দেবে নির্বাচন কমিশন সচিবালয়

আবেদনের শেষ সময়: ১৭ নভেম্বর ২০২৪ বিকেল ০৫টা পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতিত অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য হবে না।

Advertisement

সূত্র: ইত্তেফাক, ১৬ অক্টোবর ২০২৪

এমআইএইচ