বিনোদন

ঐশ্বরিয়া-অভিষেকের মাঝে তৃতীয় ব্যক্তি প্রবেশের গুঞ্জন

বচ্চন পরিবারের অশান্তির খবরের পাশাপাশি অভিষেক ও ঐশ্বরিয়ার সম্পর্ক নিয়েও বিভিন্ন ধরনের জল্পনা-কল্পনা শোনা যাচ্ছে। দীর্ঘদিন ধরে এ তারকা দম্পতিকে একসঙ্গে কোনো অনুষ্ঠানেও খুব একটা দেখা যাচ্ছে না। এমনকি অনন্ত-রাধিকার বিয়েতেও তারা আলাদা আলাদাভাবে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। কিন্তু আম্বানি পরিবারের বিয়ের অনুষ্ঠানের ভিডিওতে মেয়ে আরাধ্যার সঙ্গে হাসিমুখেই দেখা যায় এ তারকা দম্পতিকে। এতেই ধারণা করা হয়, দুই তারকার বিচ্ছেদের সংবাদ শুধুই জল্পনা-কল্পনা।

Advertisement

এদিকে নতুন করে গুঞ্জন শোনা যাচ্ছে। বলিউডের এক নায়িকাকে কেন্দ্র করে অভিষেক-ঐশ্বরিয়ার অশান্তির মাত্রা চরমে রূপ নিয়েছে। এ তারকা দম্পতির সম্পর্কের মাঝে তৃতীয় পক্ষ হয়ে কে প্রবেশ করেছে সে সম্পর্কে জানতে মুখিয়ে ভক্তরা।

গুঞ্জনে শোনা যাচ্ছে, অভিষেক তার ‘দশভি’ সিনেমার নায়িকা নিমরত কৌরের প্রেমে পড়েছিলেন। এ কারণেই ঐশ্বরিয়ার অশান্তি চরমে পৌঁছেছে। ফলে মেয়েকে নিয়ে বাপের বাড়ি চলে যান ঐশ্বরিয়া। যদিও পরে নিজের ভুল বুঝতে পেরে সেই সম্পর্ক থেকে অভিষেক বেরিয়ে এসেছেন। কিন্তু তাতে ঐশ্বরিয়ার সঙ্গে তার দূরত্ব মোটেই কমেনি। যদিও এ ঘটনার কোনো সত্যতা নেই বলেই মনে করেন অভিষেক-ঐশ্বরিয়ার ভক্তরা। আবারও দম্পতিকে একসঙ্গে দেখার অপেক্ষায় সবাই।

বলিউড ভাইজান সালমান খানের এক সময় প্রেম করেছেন ঐশ্বরিয়া। সেই সম্পর্ক ভাঙার পরই নাকি বিবেক ওবেরয়ের প্রেমে পড়েছিলেন সাবেক এ বিশ্বসুন্দরী। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। এরপর ২০০৭ সালে অভিষেক ও ঐশ্বরিয়ার বিয়ে হয়। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বরিয়ার কোলজুড়ে আসে এক কন্যাসন্তান। তার নাম আরাধ্যা। এখন আরাধ্যাই যেন ঐশ্বরিয়ার ছায়াসঙ্গী। মেয়েকে নিয়েই সব জায়গায় যান এ অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন ঐশ্বরিয়া-আরাধ্যাকে নিয়ে অভিষেকের বাড়ি ছাড়ার গুঞ্জন  মনোমালিন্যে কে আগে ক্ষমা চান, ঐশ্বরিয়া নাকি অভিষেক 

ঐশ্বরিয়া গত এপ্রিলে অভিষেকের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন। তারপর আর দুজনের কোনো ছবি তার প্রোফাইলে দেখা যায়নি। এর আগে শোনা যায়, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতার সঙ্গে নাকি ঐশ্বরিয়া একেবারেই মিলমিশ হচ্ছে না। মেয়েকে নিয়ে নাকি মা বৃন্দা রাইয়ের সঙ্গে থাকছেন জয়া।

এমএমএফ/জিকেএস