বিনোদন

স্পাইডারম্যানের সাথে লড়াই করতে চায় ভেনম

মূলত স্পাইডারম্যান সিরিজের ভিলেন হিসেবেই পরিচিত ভেনম। সে স্পাইডারম্যানকে ঘৃণা করে। ভেনম মনে করে তার জীবনের সমস্ত দুর্ভাগ্যের কারণ স্পাইডারম্যান। তবে আলাদা করে কমিকফ্যানদের কাছে ভেনমেরও জনপ্রিয়তা কম নয়। সেই জনপ্রিয়তার উপর ভিত্তি করেই আলাদাভাবে ভেনমকে নিয়ে সিনেমা নির্মাণ করা হয়েছে। সেগুলোর বক্স অফিস কালেকশনও বেশ ভালো।

Advertisement

মুক্তির অপেক্ষায় আছে ‌‘ভেনম’ সিরিজের ‘দ্য লাস্ট ড্যান্স’ সিনেমাটি। এতে ভেনমের চরিত্রে অভিনয় করেছেন টম হার্ডি। ছবির প্রচারণায় ব্যস্ত আছেন তিনি।

সম্প্রতি তিনি স্পাইডারম্যানের সঙ্গে লড়াই করার ইচ্ছে প্রকাশ করেছেন। অর্থাৎ আবারও স্পাইডারম্যানের সঙ্গে এক সিনেমায় হাজির হতে প্রস্তুত টম হার্ডি। গেল শুক্রবার রাতে নিউ ইয়র্ক কমিক কনে তার আসন্ন চলচ্চিত্র প্রদর্শনীর একটি আয়োজনে তিনি স্পাইডারম্যানের সাথে লড়াই করতে প্রস্তুত বলে জানান।

তিনি বলেন, ‘আমি স্পাইডারম্যানের সাথে লড়াই করতে চাই। আমি তার সাথে লড়াই করতে পেরে সবসময়ই খুশি। এ ব্যাপারে আমি কখনই না বলবো না। আমরা বিশেষভাবে ভেনমকে একটি মুভি ফর্ম্যাটে আনার জন্য সেট আপ করেছি। আমরা সেটি করেছিও। ‘দ্য লাস্ট ড্যান্স’ হলো এই ট্রিলজির চূড়ান্ত অংশ। আমরা এটি নিয়ে সত্যিই উত্তেজিত।’

Advertisement

দুটি স্বতন্ত্র চলচ্চিত্রে অভিনয় করার পর ‘দ্য লাস্ট ড্যান্স’-এ হার্ডি শেষবারের মতো এডি ব্রুক হয়ে ও ভেনম সিম্বিওটের অর্ধেক মানব অর্ধেক হিসেবে ফিরে আসতে চলেছে। তবে ভবিষ্যতে আরও সিম্বিওটকেন্দ্রিক সিনেমা হতে পারে এই চরিত্রগুলোকে নিয়ে।

‘দ্য লাস্ট ড্যান্স’ সিনেমার কাজ ২০২১ সালে ‘ভেনম: লেট দেয়ার বি কার্নেজ’ ছবির পরই শুরু হয়। এর গল্পে দেখা যাবে সাংবাদিক এডি এবং ভেনম পলাতক। তাদের উভয়েই নানা সংকটে রয়েছে। এই জুটি একটি ধ্বংসাত্মক সিদ্ধান্ত নিতে বাধ্য হয় যা ভেনম এবং এডির শেষ পরিণতি দেখাবে।

টম হার্ডির পাশাপাশি এ ছবিতে আরও অভিনয় করেছেন চিওয়েটেল ইজিওফোর, জুনো টেম্পল, রিস ইফান্স, পেগি লু, অ্যালানা উবাচ এবং স্টিফেন গ্রাহাম।

মার্ভেল কমিকসের ছবিটি পরিচালনা করেছেন কেলি মার্সেল। আসছে ২৪ অক্টোবর এটি আমেরিকাসহ বিশ্বের নানা দেশে মুক্তি পাবে।

Advertisement

এলএ/এএসএম