বিনোদন

সালমানের বাড়িতে গুলি, গ্রেফতার বিষ্ণোই গ্যাংয়ের সদস্য

বলিউড তারকা সালমান খানের বাড়িতে গুলিবর্ষণের ঘটনায় লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের শার্পশুটার সুখাকে গ্রেফতার করা হয়েছে। চলতি বছরের এপ্রিল মাসে সালমানের বাড়িতে গুলির ঘটনার মূলহোতা ছিলেন এই শুটার। দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আসছিলেন সুখা।

Advertisement

ভারতীয় সংবাদ মাধ্যম ‘এএনআই’র সূত্রে জানা গেছে, আজ (১৭ অক্টোবর) হরিয়ানার পানিপথ থেকে গ্রেফতার করা হয় সুখাকে। তাকে মুম্বাইয়ে নিয়ে যাওয়া হয়েছে। সালমান খানের বাড়ি গ্যালাক্সিতে গুলিবর্ষণের ঘটনায় সম্প্রতি এ অভিনেতার বক্তব্য রেকর্ড করছে মুম্বাই পুলিশ। প্রায় ৪ ঘণ্টা ধরে পুলিশের সঙ্গে সালমানের কথা হয়। এই গুলির ঘটনায় সালমানের ভাই আরবাজ খানের বক্তব্যও রেকর্ড করা হয়েছে।

গত ১৪ এপ্রিল ভাইজানের বাড়িতে গুলিবর্ষণের ঘটনা ঘটে। সে সময়ে তার মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলি চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা। ঘটনায় অভিযুক্ত সন্দেহে আরও কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে অনুজ থাপন নামের একজনের হাজতেই মৃত্যু হয়েছে। তার মৃত্যুর ব্যাপারে সিবিআই তদন্ত চেয়ে মুম্বাই হাইকোর্টে মামলা করেছে। অভিযোগপত্রে সালমানের নামও ছিল। সেই নাম সরানোর নির্দেশ দিয়েছে আদালত।

আরও পড়ুন বাবা সিদ্দিকির মৃত্যুতে যে সিদ্ধান্ত নিলেন সালমান  সালমান খানের বাড়ির নিরাপত্তা জোরদার 

সালমান খানের বাড়িতে গুলিবর্ষণের ঘটনার আটচল্লিশ ঘণ্টার মধ্যেই ভিকি গুপ্ত ও সাগর পালকে গ্রেপ্তার করেছিল পুলিশ। তাদেরকে ক্রাইম ব্রাঞ্চের হাতে তুলে দেওয়া হয়। এই দুজনের জবানবন্দি নিয়ে তাপি নদীতে বন্দুক ও গুলি ফেলার কথা জানতে পারে পুলিশ। নদী থেকে উদ্ধার করা হয় দুটি বন্দুক ও তিনটি ম্যাগাজিন। এপ্রিল মাসেই পাঞ্জাব থেকে সোনু কুমার বিষ্ণোই ও অনুজ থাপনকে গ্রেপ্তার করা হয়। এবার এ ঘটনায় মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হলেন গুলির ঘটনার মূলহোতা সুখা।

Advertisement

এমএমএফ/জিকেএস