বিনোদন

ব্যাচেলর পয়েন্টের অমি কি টিম ভাঙছেন

একটি চৌকস টিম নিয়ে কাজ করেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন অমি। তার নাটকের পাত্র-পাত্রীরা সবাই যেন বাঁধা। পারিবারিক পরিসরের ওই টিম কি ভাঙছে? নতুন সিনেমা বানাতে যাচ্ছেন কাজল আরেফিন অমি। সেখানে অনুপস্থিত তার টিমের বেশিরভাগ অভিনয়শিল্পী।

Advertisement

রোমান্টিক একটি ওয়েব ফিল্ম নির্মাণের প্রস্তুতি শেষ করেছেন কাজল আরেফিন অমি। তাতে নায়ক-নায়িকা হিসেবে দেখা যাবে অপূর্ব ও ফারিণকে। অমির ঘরের শিল্পীদের মধ্যে এই সিনেমায় আছেন পাভেল। বাকিরা থাকবেন কি না জানতে চাইলে সে বিষয়ে কোনো জবাব দেননি নির্মাতা।

গতকাল রাতে রাজধানীর একটি তারকা হোটেলে ছিল অমির নতুন ওয়েব সিনেমা ‘হাউ সুইট’ নিয়ে সংবাদ সম্মেলন। সেখানে উপস্থিত হয়েছিলেন অমি, অপূর্ব, ফারিণ ও পাভেলরা। সেসময় অমি জানান, অনেক দিন আগে অপূর্বকে নিয়ে তিনি বানিয়েছিলেন ‘হঠাৎ দেখা’ নামের এক নাটক। অনেক দিন পর আবারও তাকে নিয়ে কাজের সুযোগ হচ্ছে। তিনি বলেন, ‘রোমান্স নিয়ে যখনই কিছু ভাবি, চোখ বন্ধ করলে আমার সামনে যে নামটা আসে, তিনি হচ্ছেন অপূর্ব ভাই। অনেক বছর আগে তার সঙ্গে বেশ কিছু কাজ করেছিলাম। সেগুলোর মধ্যে আমাদের দুজনারই পছন্দের একটা কাজ “হঠাৎ দেখা”। হঠাৎ দেখার অনেক বছর পর আবারও অপূর্ব ভাইয়ের সঙ্গে আমার কাজ করা হবে।’

এর আগেও ফারিণকে নিয়ে কাজ করেছেন অমি। সংবাদ সম্মেলনে তিনি জানান, এক রকম তার কাজের মাধ্যমেই ফারিণের যাত্রা শুরু। নিজের ‘অসময়ের গল্প’ ফিল্মের নায়িকা ফারিণ প্রসঙ্গে তিনি বলেন, ‘তার সঙ্গে আমার বেশ কিছু কাজ করা হয়েছে। লাস্ট “অসময়” আমাদের সুসময় এনে দিয়েছিল। আশা করি “হাউ সুইট” আমাদের নতুন করে কিছু সুইট উপহার দেবে।’

Advertisement

নভেম্বর মাসে শুরু হবে ‘হাউ সুইট’ ছবির কাজ। ঢাকা, বরিশাল এবং দেশের ভেতরকার কয়েকটি দৃষ্টিনন্দন লোকেশনে ছবির শুটিং হবে। সিনেমায় থাকবে একটি রোমান্টিক ও একটি আইটেম গান। ফারিণ নয়, আইটেম গানে দেখা যাবে অতিথি শিল্পীকে। নির্মাতাদের বিশ্বাস, ওই গান ছবিটিকে আরও আকর্ষণীয় করে তুলবে।

শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, অমির বেশকিছু একক নাটকও দর্শকপ্রীতি কুড়িয়েছে। তবে তার পরিচালনায় ‘ফিমেল-৪’ নাটকটি মুক্তির পর থেকেই প্রশ্নবিদ্ধ! এতে যথারীতি অভিনয় করেছেন তার ঘরের শিল্পী শরাফ আহমেদ জীবন, মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, চাষী আলম, শিমুল, ইরেশ যাকের, নীলাঞ্জনা নীলা প্রমুখ। অমির প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’, ওয়েব ফিল্ম ‘অসময়’ আলোচিত হয়েছিল।

অপূর্বকে সর্বশেষ দেখা গেছে সিরিজ ‘গোলাম মামুন’-এ। মুক্তির অপেক্ষায় আছে এই অভিনেতার সিনেমা ‘চালচিত্র’। সিনেমাটি পরিচালনা করেছেন প্রতীপ ডি গুপ্ত। ‘হাউ সুইট’ আসছে বছর ভালোবাসা দিবসে মুক্তির কথা রয়েছে।

এমআই/আরএমডি/জেআইএম

Advertisement