দেশজুড়ে

চাঁদা না পেয়ে ছাত্রদল নেতাকে ছুরিকাঘাত করলেন বিএনপি নেতা

গাইবান্ধার ফুলছড়িতে বাড়ি তৈরি করতে চাঁদা না দেওয়ায় ছাত্রদল নেতাকে ছুরিকাঘাতের অভিযোগ পাওয়া গেছে এক বিএনপি নেতার বিরুদ্ধে। এ ঘটনায় আহত ছাত্রদল নেতা থানায় লিখিত অভিযোগ করেছেন।

Advertisement

বুধবার (১৬ অক্টোবর) রাতে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মো. হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ফুলছড়ি উপজেলার বুড়াইল স্কুল অ্যান্ড কলেজ গেট সংলগ্ন আব্দুল মোমিন মিয়ার ছেলে নাইম ইসলাম তার পৈতৃক জমিতে বাড়ি করার জন্য সীমানা প্রাচীরের কাজ করছেন। উদাখালী ইউনিয়নের পূর্ব ছালুয়া গ্রামের নয়া মিয়ার ছেলে ও উদাখালী ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনারুল ইসলাম (৩৫) ওই বাড়ির কাজে বাধা দেন এবং চাঁদা দাবি করেন। নাইম ইসলাম চাঁদা দিতে অস্বীকার করলে তাকে ফোনে গালিগালাজসহ প্রাণনাশের হুমকি দেন।

এরই ধারাবাহিকতায় গত ৮ অক্টোবর সন্ধ্যায় নাইম ইসলাম বিষয়টি উদাখালী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক রায়হান সরকার রাহুলকে জানালে তিনি আনারুল ইসলামকে চাঁদা না দেওয়ার জন্য বলেন। এ ঘটনায় আনারুল ইসলামের সঙ্গে রায়হান সরকারের কথা-কাটাকাটি হয়। পরে ওই বিএনপি নেতা হুমকি দিয়ে চলে যান।

Advertisement

শুক্রবার (১১ অক্টোবর) দুপুরে রায়হান সরকারকে একা পেয়ে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে পেটে ও গালে ছুরিকাঘাত করেন আনারুল। এসময় স্থানীয় লোকজন রায়হানকে উদ্ধার করে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় সোমবার (১৪ অক্টোবর) আনারুল ইসলামের নামে ফুলছড়ি থানায় অভিযোগ করেন রায়হান।

এ বিষয়ে জানতে অভিযুক্ত আনারুল ইসলামের ব্যবহৃত মোবাইল নম্বরে কল করা হলেও তিনি রিসিভ করেননি।

ফুলছড়ি থানার ওসি খন্দকার মো. হাফিজুর রহমান বলেন, এ-সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। বিষয়টির তদন্ত চলছে।

এ এইচ শামীম/এসআর/এমএস

Advertisement