জাতীয়

দুর্নীতি করে কেউ পার পাবে না: বিমানের এমডি

দুর্নীতি করে কেউ পার পাবে না বলে মন্তব্য করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. সাফিকুর রহমান।

Advertisement

তিনি বলেন, সবাইকে নিয়ম মেনে কাজ করতে হবে। দুর্নীতি করে কেউ পার পাবে না।

বুধবার (১৬ অক্টোবর) এভিয়েশন ও পর্যটন খাতের সাংবাদিকদের সংগঠন এভিয়েশন অ্যান্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরামের (এটিজেএফবি) নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন।

মো. সাফিকুর রহমান বলেন, সবাইকে নিয়ম মেনে কাজ করতে হবে। দুর্নীতি করে কেউ পার পাবে না। ওটিপি গত মাসের তুলনায় অনেক পরিবর্তন হয়েছে। কেবিন ক্রু থেকে শুরু করে সব বিভাগেই কঠোরভাবে নজরদারি এবং জবাবদিহিতা নিশ্চিত করা হচ্ছে।

Advertisement

তিনি বলেন, আমরা চাই বিমানের উন্নত হোক। বাংলাদেশের উন্নয়ন হোক। আমাদের দায়িত্ব হলো পরবর্তী প্রজন্মের জন্য একটি সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করা। এ জন্য অবাধ তথ্য সরবরাহের বিকল্প নেই। স্বচ্ছতা এবং জবাহদিহিতা নিশ্চিত করা খুবই জরুরি।

সৌজন্য সাক্ষাতে এভিয়েশন অ্যান্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশের (এটিজেএফবি) সভাপতি তানজিম আনোয়ার, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন বিপ্লব, সহসভাপতি রাজীব ঘোষ, সাংগঠনিক সম্পাদক ইমরুল কাওসার ইমন, নির্বাহি কমিটির সদস্য খালিদ আহসান, মাসুদ রুমী, সিনিয়র সদস্য রিতা নাহার, আবুল আজাদ সোলায়মান, পারভেজ নাদির রেজা, কামরান সিদ্দিকী, শহিদুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএমএ/এসএনআর/এএসএম

Advertisement