বিনোদন

শেষের গল্পে দীপা খন্দকার

দেশের জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে দর্শকের মনে স্থায়ী আসন গড়ে নিয়েছেন তিনি। প্রায়ই দেখা যায় নানা পণ্যের বিজ্ঞাপনেও। অভিনয় গুণ ও সৌন্দর্যে অনন্য দীপা সংসারও সামলে চলেছেন সুগৃহিণীর মতো।

Advertisement

এই অভিনেত্রী সম্প্রতি কাজ করলেন একটি খন্ড নাটকে। এটি নির্মাণ করেছেন তারই বন্ধু মুরাদ পারভেজ। নাটকের নাম ‘শেষের গল্প’। নাটকটি রচনাও করেছেন মুরাদ।

আরও পড়ুন

ভালোবেসে ঘর বেঁধে ভালো আছেন তারা

দীপা জানান, নাটকটির শুটিং শেষ হয়েছে। এতে তার বিপরীতে দেখা যাবে জাহিদ হোসেন শোভনকে।

Advertisement

নাটকটি প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, ‘শেষের গল্প নাটকের গল্পটি বেশ চমৎকার। জীবনে হতাশ হওয়ার কিছু নেই। যখন মনে হয় যে জীবন শেষ তখনও মানুষ চাইলে আত্মবিশ্বাস নিয়ে নতুন করে শুরু করতে পারে। তেমনই একটা বার্তা দেয়া হয়েছে এখানে। এই নাটকে আমি মালিহা চরিত্রে অভিনয় করেছি।’

ব্যক্তিগত সম্পর্কটা খুবই ভালো হলেও এই প্রথম মুরাদ পারভেজের পরিচালনায় কাজ করেছেন বলেও আনন্দিত দীপা। তিনি প্রচারে এলে নাটকটি দর্শককে দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

মুরাদ পারভেজ জানান, শিগগিরই নাটকটি এনটিভিতে প্রচার হবে।

প্রসঙ্গত, নানামুখি কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন দীপা খন্দকার। বিটিভিতে কিছুদিন আগে নাসরীন মুস্তাফা রচিত এক পর্বের সাপ্তাহিক নাটক ‘ঘর’ প্রচারিত হয়েছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দীপা। হইচই-তে প্রচার চলছে তার অভিনীত ভিকি জাহেদ পরিচালিত ওয়েব সিরিজ ‘রুমী’। দীপ্ত প্লে’র জন্য এরইমধ্যে দীপা শেষ করেছেন মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘হাইড অ্যান্ড সিক’ নাটকের কাজ।

Advertisement

গেল কয়েক বছর ধরে সিনেমাতেও মনযোগী হয়েছেন দীপা খন্দকার। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হচ্ছে ‘ভাইজান এলোরে’,‘ পায়ের ছাপ’, ‘অপরাজেয়’, জি¦ন টু’। মুক্তির অপেক্ষায় আছে শহীদ রায়হানের ‘মনোলোক’। সর্বশেষ তাকে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্কওয়ার্ল্ড’ সিনেমা অভিনয় করতে দেখা গেছে। সম্প্রতি শেষ করেছেন জাহিদ হোসেন পরিচালিত ‘ঋতুকামিনী’ ছবির ডাবিং। সিনেমাটিতে তাকে ভিন্ন ধরনের চরিত্রে দেখতে পাবেন দর্শক। এই ছবিটি নিয়েও আশাবাদী তিনি। এলএ/এমএস