জাগো জবস

রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে চাকরির সুযোগ

বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে চাকরির সুযোগ। প্রতিষ্ঠানটিতে ‘নিরাপত্তাকর্মী/পরিচ্ছন্নতাকর্মী’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৫ অক্টোবর পর্যন্ত ডাকযোগে অথবা সরাসরি আবেদন করতে পারবেন।

Advertisement

প্রতিষ্ঠানের নাম: রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রামু সেনানিবাস, কক্সবাজার

পদের নাম: নিরাপত্তাকর্মী/পরিচ্ছন্নতাকর্মীপদসংখ্যা: ০৩ জনশিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি অথবা জেএসসি পাসঅভিজ্ঞতা: প্রযোজ্য নয়। তবে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।বেতন: গ্রেড- ২০তম (৮২৫০-২০০১০) । এছাড়াও সরকারি নিয়মানুযায়ী বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা, শিক্ষা সহায়ক ভাতা, উৎসব ভাতা এবং শিক্ষানবিশকাল শেষে চাকরি স্থায়ী স্বাপেক্ষে ইনসেনটিভ, প্রভিডেন্ট ফান্ড ও গ্র্যাচুইটি সুবিধা থাকছে।

আরও পড়ুন বিমান বাহিনীতে অফিসার ক্যাডেট নিয়োগ, সাড়ে ১৬ বছরেই আবেদন  ১৫৮ জনকে নিয়োগ দেবে ডিএনসিসি, আবেদন ফি ২২৩ টাকা  চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষে ১৫৩ জনের নিয়োগ, এসএসসি পাসেই আবেদন 

চাকরির ধরন: ফুল টাইমপ্রার্থীর ধরন: নারী-পুরুষবয়স: ২৫ অক্টোবর ২০২৪ তারিখে ১৮-৩৫ বছরকর্মস্থল: কক্সবাজার (রামু)

Advertisement

আবেদনের ঠিকানা: অধ্যক্ষ, রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রামু সেনানিবাস, কক্সবাজার। স্বহস্তে/ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদন ফি: ১৫০ টাকা ট্রাস্ট ব্যাংক লিমিটেড, অ্যাকাউন্ট নং-০০৯৬-০৩২০০০০১৭৯ রামু শাখা, কক্সবাজার এর অনুকূলে জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে টাকা জমার রশিদ অবশ্যই পাঠাতে হবে।

আরও পড়ুন ভূমি মন্ত্রণালয়ে ২৩৮ জনের নিয়োগ, আবেদন ফি ২২৩ টাকা  ৩৬৯ জনকে নিয়োগ দেবে নির্বাচন কমিশন সচিবালয় 

লিখিত পরীক্ষার তারিখ ও সময়: আগামী ০৯ নভেম্বর ২০২৪ তারিখে সকাল ০৯টায় আবেদনকারীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার জন্য কোনো এসএমএস/কনফার্মেশন দেওয়া হবে না। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় এসএমএস এর মাধ্যমে জানানো হবে।

আবেদনের শেষ সময়: ২৫ অক্টোবর ২০২৪

Advertisement

সূত্র: বিডিজবস ডটকম

এমআইএইচ/জিকেএস